সোনারগাঁওয়ে ৫৭ লাখ টাকার বিদেশে রপ্তানিকৃত প্যান্টসহ ৫ ডাকাত গ্রেফতার

0
639

সোনারগাঁওয়ে ৫৭ লাখ টাকার বিদেশে রপ্তানিকৃত প্যান্টসহ ৫ ডাকাত গ্রেফতার

হাজী শফিকুল ইসলাম ঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে ডাকাতি হওয়া ৫৭ লক্ষ ৫০ হাজার টাকার প্যান্ট উদ্ধার করেছে সোনারগাঁও থানার পুলিশ। গতকাল শনিবার দুপুর পর্যন্ত সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল হক শিকদার চাঁদপুর, নারায়ণগঞ্জ ও ঢাকার তুরাগসহ বিভিন্ন এলাকায় টানা গত ৮ দিন যাবত অভিযান চালিয়ে ৫ ডাকাতকে ৪৭১ কাটুনে ১৪৯২৭পিচ প্যান্টসহ গ্রেফতার করে তাদের।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো, মুন্সিগঞ্জ জেলার লোহজং থানার কুড়িগাঁও গ্রামের আক্কাস আলী ঢালীর ছেলে ডাকাত মো. পাপ্পু, নড়াইল জেলার লোহাগড়া থানার মিল্লিকপুর গ্রামের আকবর আলীর ছেলে মাসুম, বরিশাল জেলার উজিরপুর থানার মুন্সিরতল্লক গ্রামের মৃত মোসলেম হাওলাদারের ছেলে নুরুল ইসলাম, শরীয়তপুর জেলার সামপুর থানার ঢালীকান্দি গ্রামের শাহজাহানের ছেলে মাইনুদ্দিন ও বড়গুনা জেলার বেতাগী থানার উত্তর করুনা মজিবর শিকদারের ছেলে আল আমিন ওরফে কামাল নামে ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল হক শিকদার জানান, গত ৩০ নভেম্বর গাজীপুর ভোগড়া এলাকা থেকে ভ্যালমন্ট ফ্যাশন ‘স লিমিটেড বিদেশে রপ্তানির জন্য ৪৭১ কাটুনে ১৪৯২৭পিচ প্যান্ট একটি কাভার্ড ভ্যানে বোঝাই করে (ঢাকা মেট্রো ১১-০৩৪৫) চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়। এ সময় সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কাভার্ড ভ্যানটি আসা মাত্রই একটি মাইক্রোবাস যোগে ডাকাতদল নিজেদের পুলিশ পরিচয় দিয়ে কার্ভাড ভ্যানটি ডাকাতি করে নিয়ে পালিয়ে যায়।