সোনারগাঁয়ে দিনমজুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা ॥ আটক-৩

0
1121

সোনারগাঁয়ে দিনমজুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা ॥ আটক-৩

সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া এলাকায় গতকাল শনিবার সকাল ১০টার দিকে আলমগীর (৩২) নামের এক দিনমজুরকে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে লোহার রড ও হকিষ্টিক দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় গতকাল বিকেলে সোনারগাঁও থানার এএসআই মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে সন্ত্রাসী শান্ত (২০), অন্তু (২৬) সহদোর ভাই ও বাবুল (২২) নামে তিন সন্ত্রাসীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
এ ব্যাপারে সন্ত্রাসীদের হামলার শিকার আহত আলমগীর বাদি হয়ে সন্ত্রাসী সেলিম, বাবুল, শান্ত ও অন্ত সহ ৪জনের নামে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
সোনারগাঁও থানার এএসআই মো. আবুল কালাম আজাদ জানান, গতকাল সকালে পৌরসভার টিপরদি এলাকার আক্কাস আলীর ছেলে দিনমজুর আলমগীরকে তার নিজ বাড়ি থেকে সন্ত্রাসী সেলিম ডেকে পার্শ্ববর্তী ইছাপাড়া গ্রামে নিয়ে যায়। পরে পূর্ব শত্রুতার জের ধরে দিনমজুর আলমগীরের মুখের ভেতরে গামছা ঢুকিয়ে সন্ত্রাসী সেলিম, বাবুল, শান্ত ও অন্তু, সহদোর ভাই মিলে লোহার রড ও হকিষ্টিক দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এলাকাবাসী সন্ত্রাসীদের হাত থেকে মারাত্মক আহত অবস্থায় দিনমজুর আলমগীরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে খবর পেয়ে সোনারগাঁও থানার পুলিশ বাবুল, শান্ত ও অন্তু সহ ৩জন সন্ত্রাসীকে আটক করে থানায় নিয়ে আসে। সন্ত্রাসী শান্ত ও অন্তু পৌরসভার চিলারবাগ গ্রামের গ্যাস মহিনের ছেলে, বাবুল একই গ্রামের সেতাঁর উদ্দিনের ছেলে।
এলাকাবাসী জানায়, সন্ত্রাসী সেলিম, শান্ত ও অন্তুর নামে সোনারগাঁও থানায় ছিনতাই, চুরি, ডাকাতি ও মাদককের একাধিক মামলা রয়েছে।