সোনারগাঁওয়ে রত্ন’স কসমেটিকস প্রডাক্টস এর নিজেস্ব শোরুম উদ্বোধন

0
2916

Untitled-02
আজকের সোনারগাঁওঃ  শুক্রবার সন্ধায়  উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার  বাড়ীমজলিস এলাকায় ( হাবিবপুর) কবরস্থানের পশ্চিমে অবস্থিত সোনারগাঁয়ের সুপরিচিত রত্নদ্বীপ পার্লারের পাশে রত্ন’স কসমেটিক নামে তাদের নিজেস্ব প্রডাক্টসের শোরুম  উদ্বোধন হলো।
রত্না কসমেটিকসের উদ্বোধন করেন সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ শাহ্ মোঃ মঞ্জুর কাদের পি পি এম  এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আল-আমিন তুষার, রত্ন কসমেটিক ও রত্নদ্বীপ পার্লারের কর্নধার রাজিয়া সুলতানা রত্না সহ স্থানীয় মুরুব্বীগন। মানব ইতিহাসের সূচনা লগ্ন থেকে রূপচর্চা মানুষের জীবনের গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হিসাবে বিবেচিত হয়ে আসছে। সময়ের সাথে সাথে এর  ব্যাপকতা এতটাই বেড়েছে যে আজ এমন একটিও বাড়ী খুঁজে পাওয়া যাবেনা যেখানে কোন না কোন কসমেটিকস নেই । রূপচর্চার অর্থটা ব্যাপক হলেও ব্যবহারিক অর্থে রূপচর্চা বলতে ত্বক ও ত্বকের চাক চিক্যের জন্য এদের উপর নানাবিধ প্রসাধনীর ব্যাবহারকেই মূলতঃ বোঝানো হয়ে থাকে। আবার ত্বকের মধ্যে মুখের ত্বকের রুপ ফুটিয়ে তোলা সবচেয়ে বেশী গুরুত্ব পেয়ে থাকে । আমাদের ত্বরা প্রবনতার কারনে সেটা এখন অল্প খাটুনিতে দ্রুত প্রাপ্তির বিষয়ে পরিনত হয়েছে ।
তারই ধারাবাহিকতায় সোনারগাঁওয়ের প্রখ্যাত বিউটিশিয়ান রাজিয়া সুলতানা রত্না মানুষের ব্রন, মেছতা সহ ত্বকের বিভিন্ন সমস্যা রিনাময়ের কথা চিন্তা করে তিনি পার্লারের পাশাপাশি কসমেটিক্সের শোরুম দেন ।ছেলে-মেয়েদের ব্রন,  মেছতা, মুখে কালো দাগ নিরাময়ে রত্ন’স প্রডাক্টের  5in1 ANTI ACNE FACIAL KIT ও 5in1 FRUITS GEL KIT নামের দু’টি কসমেটিক রয়েছে যা ব্রন, মেছতা ও মুখের কালো দাগ নিরাময়ে ভুমিকা পালন করে।
রত্না বলেন,মেয়ে ও ছেলে উভয়ের মুখের ব্রনের জন্য 5in1 ANTI ACNE FACIAL KIT  অনেক উপকারী।তিনি বলেন, মুখের ব্রন, মেছতা, কালো দাগ ত্বকের একটি মারাত্মক সমস্যা যা কমবেশী অনেকেই মোকাবেলা করে থাকেন। বিশেষ করে তরুন – তরুনীরা এই সমস্যায় বেশী ভোগেন। যাদের ব্রন হয় তারা এটি নিয়ে এক ধরনের দুঃখবোধ আর হীনমন্যতায় ভোগেন। সবচেয়ে বেশী বিব্রতকর অবস্থার সৃষ্টি হয় তখন, বিশেষ মুহুর্তে কোন পার্টিতে বা কোন বিশেষ অনুষ্ঠানে যখন গালে এগুলো বিশ্রি রকম ফুটে ওঠে। বারবার ব্রন থেকে পুঁজ বের হওয়ার ফলে মনোবল ভেঙ্গে যায় আর অনেকেই নিজের প্রতি আস্থা গাড়িয়ে ফেলান। যারা ব্রন, মেছাতা, মুখে কালো দাগ সহ ত্বকের বিভিন্ন  সমস্যায় ভোগেন তাদের কথা চিন্তাকরে ও দীর্ঘ দিন রিচার্জের করার পর এসব সমস্যা সমাধানে কসমেটিক্স উৎপাদন শুরুকরি ।