সোনারগাঁওয়ে নববিবাহিত গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

0
645

 

Untitled-02
আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকার ভাড়াটিয়া সালেহা আক্তার (১৯) নামের এক নববিবাহিত গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। বাড়ির মালিক ডালিম বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা করেন।

গৃহবধূর সালেহা আক্তার ফরিদপুর জেলা সালথা থানার হাটশালথা এলাকার রাজ্জাকের মেয়ে। এক সপ্তাহ আগে একই জেলার শহিদ সিকদারের ছেলে জিয়া শিকদারের সাথে তার বিবাহ হয়েছিল ।

বাড়ীর মালিক জানান, উপজেলার প্রতাপেরচর এলাকায় তার নিজ বাড়ির দ্বিতীয় তলায় এক সপ্তাহ আগে থেকে ভাড়াটিয়া হিসেবে থাকতে শুরু করে সালেহা আক্তার ও তার স্বামী মো. জিয়া শিকদার। নববিবাহিত গৃহবধূর স্বামী মো. জিয়া শিকদার মঙ্গলবার রাত পৌনে ১২ টার দিকে বাসাবাড়ীতে এসে সালেহা আক্তার ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে বাসায় ঢুকে সালেহা আক্তারকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে মো. জিয়া শিকদার তার স্ত্রী সালেহা আক্তারকে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে ।
এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এসআই আব্দুল আলীম বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করতে পারে।