আওয়ামী লীগের প্রধান প্রতিযোগী হবে জাতীয় পার্টি

0
1075

Untitled-02 - Copy
স্টাফ রিপোর্টারঃ আগামী একাদশ জাতীয় নির্বাচনে আড়াইহাজারে বিএনপি নয়; জাতীয় পার্টি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রধান প্রতিযোগি হবে। আড়াইহাজারে বিএনপি আর ঘুরে দাঁড়াতে পারবে না। বিএনপির উপজেলা পর্যায়ের ইতিপূর্বে নেতৃত্বে থাকা শীর্ষনেতাদের প্রতি তৃণমুলের কর্মীদের আস্থার সংকট রয়েছে। ঢাকায় ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউটে যুবসংহতির কাউন্সিলে আগামী ( ২ এপ্রিল) যোগদানের স্থানীয় কার্যালয়ে প্রস্তুতিমূলক সভায় থানা জাতীয় পার্টির তৃণমুলের নেতারা সোমবার এ ঘোষণা দেন।

এসময় থানা জাতীয় পার্টির তাজুল ইসলাম বলেন, আড়াইহাজারে জাতীয় পার্টির ঘাঁটি। আওয়ামী লীগ ও বিএনপির ওপর থেকে এদেশের জনগণের আস্থা নষ্ট হয়ে গেছে। বিচারহীনতা কারণে মানুষ আইন হাতে তুলে নিচ্ছে। অহরহ হচ্ছে নারী নির্যাতন ও ধষর্ণের ঘটনা। ঘুষ দুর্নীতি আজ সর্বক্ষেত্রে রন্ধে রন্ধে ঢুকে গেছে। প্রতিদিনই হচ্ছে খুন খারাপির মতো ঘটনা। শিশু নির্যাতন আশঙ্কাজনক হারে বেড়ে গেছে। ব্যবসায়ীদের পথে বসার উপক্রম হয়েছে। এরশাদ সরকারের আমলে দেশের ব্যবস্থা বাণিজ্য ভালো ছিল। দেশে আবারও শান্তি ফিরে আনতে এরশাদ সরকারের কোনো বিকল্প নেই। তিনি ঘেষাণা দেন আগামী একাদশ জাতীয় নির্বাচনে আড়াইহাজারে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে বিএনপির নয়; জাতীয় পার্টি হবে প্রধান প্রতিযোগি।

থানা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও সংগ্রামী নেতা আলম সিকদার বলেন, বিগত গোপালদী পৌরসভা নির্বাচনে সরকারদলীয় এমপি সঙ্গে লড়াই করে হালিম সিকদারকে মেয়র নির্বাচিত করেছি। আমি হামলা, মামলা , বুলেট ও বোমাকে ভয় করি না। আগামী একাদশ জাতীয় নির্বাচনেও জাতীয় পার্টি থেকে আলমগীর সিকদার লোটন ভাইকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করা হবে। কোনো ভয়ভীতি জাতীয় পার্টিকে দমাতে পারবে না। এসময় আলম সিকদার বলেন, এরই মধ্যে পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ আমাকে নির্দেশ দিয়ে বলেছেন, লোটনকে নিয়ে এগিয়ে যাও।

অ্যাডভোকেট হান্নান বলেন, আগামী একাদশ জাতীয় নির্বাচনে আলমগীর সিকদার লোটন নির্বাচনে অংশ নিবেন। এরই মধ্যে আমরা মাঠে নেমে পড়েছি আড়াইহাজারের জনগণ আমাদের পাশে রয়েছে। তারা পরিবর্তন দেখতে চায়। হান্নানের দাবী আগামী নির্বাচনে জাতীয় পার্টি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে। দেশে একটি ক্লান্তিকাল অতিক্রম করছে বলে অভিযোগ করেন এই নেতা।

এসময় থানা যুবসংহতির সাধারণ সম্পাদক ওলিউল্ল্যাহ মিয়া বলেন, লোটন ভাই একটি ঐতিহ্যবাহি পরিবারের সন্তান। তাকে ঘিরে আড়াইহাজারের মানুষ পরিবর্তনের স্বপ্ন দেখছেন। তিনি হুসেইন মুহাম্মদ এরশাদের অত্যন্ত আস্থাভাজন নেতা। তিনি আড়াইহাজারে এমপি  হলে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত সমাজ প্রতিষ্ঠিত হবে। এই নেতার দাবী আড়াইহাজারের মানুষ তাকে আগামী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত করবে। কোনো প্রকার বাঁধাই জাতীয় পার্টিকে ধমাতে পারবে না। তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের স্বার্স্থে কাজ করার জোর আহবান জানান।