জঙ্গিবাদ,সন্ত্রাস ও মাদক বিরোধী গণসংযোগ

0
1004

Untitled-02 - Copy

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম শনিবার উপজেলার জামপুর ইউনিয়নের বিভিন্না গ্রামে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী জনসচেতনতা মূলক গণসংযোগ করেন ।
তিনি বলেন দেশের বিভিন্ন এলাকায় অবস্থিত জঙ্গি আস্তানায় আইনসৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যারা হানা দিচ্ছে। যার ফলে দেশের জঙ্গিবাদ অনেকাংশ কমে এসেছে সত্যি তাই বলে এখনো শেষ হয়ে যায়নি। আমাদের সবার সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে । তিনি আরো বলেন জঙ্গি দমনে আমরা সফলাতা আনতে পারলেও ভয়াবহ মাদকের ছোবল থেকে সমাজ ও জাতিকে রক্ষা করতে পারছি না। মাদকের কালো থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে পুলিশের পাশাপাশি আমাদের সবার এগিয়ে আসতে হবে। গণসংযোগে সহস্রাধিক নেতা করমী অংশ নেয়।
গণসংযোগ শেষে মাহফুজুর রহমান কালাম সোনারগাঁওয়ে ভরাব তাঁজ মহল থেকে ধাস নোয়াগাঁও পর্যন্ত একটি নতুন রাস্তা নির্মান কাজের উদ্ভোধন করেন । জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী গণসংযোগে আরো উপস্থিত ছিলেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজ্বী শাহাবুদ্দিন সাবু,জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হা-মীম সিকদার শীপলু, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহ্ জাহান মিয়া, সাধারন সম্পাদক আবু খাঁন, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সিনিয়র সহ- সভাপতি দেওয়ান কামাল, সাধারন সম্পাদক জসিমউদ্দিন আহম্মেদ চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক শওকত ওসমান সরকার রিপন,  আওয়ামী লীগ নেতা মানিক, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক জসিমউদ্দিন লিটন, যুবলীগ নেতা সামসুজ্জামান সামসু, রফিকুল ইসলাম, থানা ছাত্রলীগেরর সাবেক সভাপতি রাসেল মাহদুদ, জামপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আল-আমিন, কাজী মাসুদ, আব্দুন নূর, জামপুর ইউনিয়ন মেম্বার বদরুজ্জামান, কামরুজ্জামান, মহিলা মেম্বার জমিলা খাতুন, জরিনাসহ থানা ও আওয়ামী লীগ সহ এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।