সোনারগাঁয়ের বেশির ভাগ জনপ্রতিনিধিরা জাতীয় পার্টির প্লাটফর্মে……..এমপি খোকা

0
1125

Untitled-02 - Copy

মোঃ শাহ জালাল মিয়া : রাডার ক্রয় সক্রান্ত মামলায় দীর্ঘদিন যাবত হয়রানির শ্বিকার হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সে কথারই প্রমান হলো এই মামলায় বেকসুর খালাসের মাধ্যমে। পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে করা মিথ্যা মামলায় খালাস হওয়ায় আল্লাহর নিকট শোকরানা ও দোয়া করা হয়। গতকাল শুক্রবার বাদ আছর জেলা অডিটরিয়ামে নারায়ণগঞ্জ-৩,সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকার উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩, সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকার উদ্যোগে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানকে কেন্দ্র করে বিশাল শোডাউন করেন। সোনারগাঁয়ে জাতীয় পার্টির একটি শক্ত অবস্থান তৈরি হয়েছে বলেই জাতীয়পার্টির যে কোন অনুষ্ঠানে এত মানুষের সমাগম ঘটে বলে বক্তারা দাবি করেন। এমপি খোকা বলেন জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতি করেন বলেই সোনারগাঁয়ের বেশির ভাগ জনপ্রতিনিধিরা জাতীয় পার্টির প্লাটফর্মে। আমি বিশ্বাস করি যে আমি জনগনের জন্য কাজ করি  জনগন তার প্রতিদান আগামি নির্বাচনে দেখিয়ে দিবেন।

তিনি আরো বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে উদ্যেশ প্রনোদিত ভাবে রাজনৈতিক প্রতিহিংসায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে এদেশের মানুষকে ভুল বুঝানোর দিন শেষ। আগামি দিন হবে এদেশের উন্নয়নের মহা সড়কের দিন, আগামি দিন হবে এদেশে জাতীয় পার্টির সরকার গঠনের দিন।

পরে দেশের, জনগনের জন্য দোয়া ও পার্টির চেয়ারম্যানের পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ মিথ্যা মামলা থেকে বেকসুর খালাস হওয়ায় আল্লাহর শোকরানা আদাই সহ তার সুস্থতা ও দীর্ঘ আয়ুর জন্য দোয়া করা হয়।