খুনি চক্রের ৫ জন গ্রেপ্তার

0
1045

Untitled-02 - Copy

বন্দর(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বন্দর থেকে যাত্রীবেশে সোহান হোসেন (২১) নামের এক চালককে হত্যা করে ব্যাটারি চালিত অটোবাইক ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারী চক্র। হত্যাকান্ডের ঘটনার পর পর সোনারগাঁও থানার টহল পুলিশ সোমবার রাতে সোনারগাঁও বিশ্ববিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে ওই চালকের লাশ উদ্ধার করে। ছিনতাইকারী চক্রটি গতকাল মঙ্গলবার দুপুরে অটোবাইকটি নিয়ে যাওয়ার সময় বন্দরের দাসেরগাঁও এলাকায় পিকআপভ্যানের চালকসহ ৩ ছিনতাইকারীকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে অটোবাইক শ্রমিকরা। নিহত সোহান হোসেন বন্দর উপজেলার ঠাকুরবাড়ি (শাহী মসজিদ) এলাকার আলী মিয়ার ছেলে। খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অঞ্চল-খ) মো. সাজিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম জানান, আটকৃতদের প্রাথমিক জিজ্ঞসাবাদে পুলিশকে জানিয়েছে, সোববার রাতে বন্দর খেয়াঘাট থেকে যাত্রীবেশে ৫ জন সোনারগাঁওয়ের কথা বলে অটোবাইক ভাড়া নেয়। সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউপি পিয়ানগর এলাকায় পৌছালে এক নির্জন স্থানে নিয়ে গার্মেন্টের নাইফ দিয়ে চালকের গলা কাটা হয়। পরে তাকে কলেজের গেইটের সামনে ফেলে দিয়ে ব্যাটারি চালিত অটোবাইকটি নিয়ে চলে আসে। গতকাল মঙ্গলবার দুপুরে ইজিবাইকটি বিক্রি করার জন্য একটি পিকআপভ্যানে তুলে নিয়ে নারায়ণগঞ্জ চাষাড়া নিয়ে যাওয়ার জন্য রওনা দেয় ৩ ছিনতাইকারী । এসময় বন্দরের দাসেরগাঁও এলাকায় পৌছালে স্থানীয় অটো চালক ও শ্রমিকদের সন্দেহ হলে পিকআপভ্যান থামান। এসময় ৩ জন নেমে পালানোর চেষ্টা করে । এসময় ৩ জনকে গনপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আটককৃতরা হলো, বন্দর উপজেলার সালেহনগর এলাকার এবাদুল হকের ছেলে পায়েল(২৫), বন্দর আমিন আবাসিক এলাকার মানিক মিয়ার ছেলে শাহীন(২৪), বন্দর সিএসডি গেইট এলাকার আব্দুল হাইয়ের ছেলে পারভেজ(২২) ও পিকআপভ্যান চালক উপজেলা ধামগড় ইউপি গকুলদাসেরবাগ এলাকার আমজাদ মিয়ার ছেলে হান্নান সর্বশেষ সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা থেকে সোনারগাঁ থানাপুলিশ মেহেদী নামে আরেক যুবককে গ্রেফতার করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মো. মঞ্জুর কাদের জানান, ইজিবাইক চালক হত্যাকান্ডে জড়িত পারভেজ, শাহিন, পায়েল ও পিকআপচালক হান্নানসহ ৪ জনকে বন্দর থানার পুলিশ আটক করে সোনারগাঁও থানার পাঠিয়েছে। আটক ৩ জনের স্বীকারোক্তি জবানবন্দিতে  রিংকু নামের আরও ১ জন জড়িত রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আলী মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।