প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স বাগদোবাবাড়িয়া নাগিনা জোহা, মদনপুর রহমানিয়া ও সোনার বাংলা হাই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে অনুষ্ঠিত।

0
1047
Untitled-02 - Copy

জসিম মাহমুদ ভূঁইয়া
 : বুধবার ৩ মে সকাল ১১ টায় নারায়ণগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস বিরোধী ও শিক্ষা সম্পর্কিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনানো হয়েছে । নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুলের শিক্ষার্থী  ও শিক্ষকমন্ডলী একযোগে এ সময় সবাই  মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনেন।অন্যান্য স্কুলের ন্যায় বন্দর মদনপুরে নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়, মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় ও সোনারগাঁয়ের সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিসহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য শুনেন।এ সময় বাগদোবাড়িয়া নাগিনা জোহা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি  জনাব গোলাপ হোসেন ভূঁইয়া প্রধান শিক্ষক জনাব বদরুল আলম ম্যানেজিং কমিটির  অন্যান্য। সদস্য জনাব হাজী আবুল কাশেম,আমানউল্যাহ আমান,শফিউল্যাহ ও সাবেক মেম্বার ইব্রাহিম  সহ অত্র এলাকার গণ্যমান্য মুরুব্বীয়ানা ব্যাক্তিবর্গ ও শিক্ষক শিক্ষিকামন্ডলী এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।অন্যদিকে বন্দরে মদনপুর  রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া, প্রধান শিক্ষক মোঃ বদরুল আলম।  সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ. কে এম রেজাউল হক সহকারী প্রধান শিক্ষক ইসমাইল হোসেন খাঁন, এ.কে.এম আনোয়ারুল হক (শিক্ষক প্রতিনিধি)
সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এদিন মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় এই তিনটি  শিক্ষা প্রতিষ্ঠানেও শিক্ষার্থীদের নানা সমস্যার কথা শুনেন এবং শিক্ষার্থীদেরকে নানা বিষয়ে উপদেশ দেন। এবং প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের উত্তর উত্তর সাফল্য কামনা করেন।