সোনারগাঁ থানার এস আই মফিজুলের কান্ড ॥সাংবাদিকের পকেটে ইয়াবা দিয়ে গ্রেফতারের ব্যর্থ চেষ্টা

0
3314

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারের সামনে সোনারগাঁও থানা পুলিশের এসআই মফিজুল ইসলাম সাংবাদিক মাজহারুল ইসলামের (৩৫), পকেটে ইয়াবা ট্যাবলেট দিয়ে গ্রেফতার করার চেষ্টা চালায়। গত কাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
এ ঘটনায়  মঙ্গলবার সাংবাদিক মাজহারুল ইসলাম সোনারগাঁও থানা পুলিশের এসআই মফিজুল ইসলাম বিরুদ্ধে পুলিশের আইজিপি, ঢাকা রেঞ্জের ডিআইজ ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিতভাবে দরখাস্ত দিয়ে এর প্রতিকার চেয়েছে।
সাংবাদিক মাজহারুল ইসলামের অভিযোগে জানা গেছে, গত ১৫ মে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সময় পত্রিকায় “আইনশৃঙ্খলার চরম অবনতি আতংকে সোনারগাঁওবাসী ” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় থানা পুলিশের দুজন কর্মকর্তার নির্র্দেশে তাকে মাদক দিয়ে ফাসানোর চেষ্টা করে ব্যর্থ হয়।18643599_790425797786714_304130893_n Avijog Sonargaon
গত সোমবার রাতে প্রেস ক্লাব থেকে রিকশা দিয়ে তার নিজ বাড়ি ফেরার সময় কাঁচাবাজারের সামনে রিকশাটি গতিরোধ করে সোনারগাঁও থানা পুলিশের এসআই মফিজুল ইসলাম। এ সময় এসআই মফিজুল ইসলাম ও তার সঙ্গে থাকা ৫ কনস্টেবল পরিকল্পিতভাবে সাংবাদিকের পকেটে ইয়াবা ঢুকানোর চেষ্টা করলে দেখে ফেলে উপস্থিত বাজারের শতাধিক দোকানী। এ সময় সাংবাদিক মাজহারুল ইসলাম জোর গলায় পুলিশের সঙ্গে প্রতিবাদ শুরু করলে, চার দিকে থেকে লোকজন এগিয়ে এসে পুলিশদের ঘেরাও করে। পরে অবস্থা বেগতি দেখে পুলিশের এসআই মফিজুল ইসলাম উপস্থিত লোকজনের কাছে ক্ষমা চেয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
এ ব্যাপারে সোনারগাঁও থানা পুলিশের এসআই মফিজুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি জানান, আমারা মনে করে ছিলাম মাজহারুলের বিরুদ্ধে ওয়ারেন্ট আছে। যাচাই বাছাইয়ের পর তাকে ছেড়ে দেয়া হয়েছে।