গয়েশ্বর চন্দ্র রায় বলেন নির্বাচন নয় আন্দোলনের প্রস্তুতি নিন ॥

0
1509

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি’র মহাসচিবের বহনকারী গাড়ীতে হামলা চালিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহামুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীমের উপর যে হামলা চালানো হয়েছে তা স্বঘোসিত প্রধানমন্ত্রী হাসিনার নির্দেশেই চালানো হয়েছে। আপনারা নির্বাচন নিয়ে না বেভে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নেন। আগে এই ফেসিস্ট হাসিনাকে টেনে হেছরে নামিয়ে তারপর নির্বাচনের কথা বাভেন।
গতকাল রবিবার বিকেলে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে সোনারগাঁ উপজেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি কখনোই শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচনে যাবে না এবং হাসিনার অধীনে কোন নির্বাচন হতে দিবে না। এসময় তিনি আগত বিএনপি নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে বৈরী আবহাওয়া উপেক্ষা করে আপনারা যারা ইফতার মাহফিলে এসেছেন তারা বিএনপি’র চেয়ারপারস্ন খাদেজা জিয়াকে ভালবেসেই এখানে এসেছেন। এজন্য আপনাদের সবাইকে খালেদা জিয়ার পক্ষ ঈদের শুভেচ্ছা।

কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপাস্ন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহা-সচিব এসএম ওয়ালিউর রহমান আপেল, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ.টিএম কামাল, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন, কাঁচপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি সেলিম হক, জামপুর বিএনপি’র সভাপতি মোজাহিদুর মল্লিক, সাদিপুর বিএনপি’র সভাপতি কামরুজ্জামান মাসুম, শম্ভুপুরা বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর হোসেন, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজ ভূইয়া, সহ-সভাপতি বরকত মোল্লা, বারদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাবেক চেয়ারম্যান আলী আজগর সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
সভাপতির সমাপনি বক্তব্যে আজহারুল ইসলাম মান্নান বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর হামলাকারীদের আগামী সাত দিনের মধ্যে গ্রেফতারের দাবি জানান অন্যথায় এর পরিনাম আন্দোলনের মাধ্যমে বুঝিয়ে দেয়া হবে।