সোনারগাঁওয়ে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

0
6507

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সনমান্দি ইউনিয়নের খিতিরগাঁও এলাকায় কনিকা আক্তার (১৮) নামে এক গৃহবধুর শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার সকাল ১০টার দিকে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল বাগপাড়া এলাকার কামাল মিয়ার মেয়ে কনিকা আক্তারের সঙ্গে গত এক বছর আগে সোনারগাঁওয়ের সনমান্দি ইউনিয়নের খিতিরগাঁও এলাকার গোলজার মিয়ার প্রবাসী ছেলে বিপ্লবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পর স্বামী বিপ্লব বিদেশে চলে যায়। পরে ক কনিকা আক্তার তার একমাত্র কলেজ পড়–য়া দেবর জাহাঙ্গীর ও শশুরকে নিয়ে বসবাস করতে থাকেন।
গত মঙ্গলবার রাত ১০টার দিকে কনিকার শশুর বাড়ির লোকজন তার পিত্রালয়ে ফোন করে জানায় যে কনিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এদিকে কনিকা আক্তারের মা রিনা বেগম অভিযোগ করেন, তার দেবর জাহাঙ্গীর বিভিন্ন সময় তার মেয়েকে কু-প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখেছে দেবর জাহাঙ্গীর। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা আপন কুমার মজুমদার জানান, লাশ দেখে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি হত্যা। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।