কাঁচপুরে মানবেতর জীবনযাপন করছে প্রায় ১শ পরিবার

0
642

আজকের সোনারগাঁওঃ  নারায়নগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর এলাকায় ফিরোজ মিয়ার ভাড়া বাড়ীতে প্রায় ১শ পরিবারের শিশু বৃদ্ধা সহ আনুমানিক ২-৩ শত লোক বিদ্যুৎ বিহিন অবস্থায় মানবেতর জীবনযাপন করছে।
সরেজমিনে গিয়ে জানাযায়, শুক্রবার সকাল ১০ টায় ফিরোজ মিয়ার বাড়ীর মেইন ফটকের সামনে কলস,বালতি,হাড়ি নিয়ে মানববন্ধন করেছে বাড়ীর ভাড়াটিয়া পরিবার গুলো। এসময় বাড়ীর ভাড়াটিয়া পুরুষ ও মহিলাদের সাথে কথা বললে তারা জানান, আমাদের কাছ থেকে অগ্রিম ভাড়া নিয়ে গেছে কিন্তু বাড়ীর মালিক ফিরোজ মিয়া ৩মাসের বিদ্যুৎ বিল বকেয়া থাকার কারনে ৪/৫দিন যাবৎ লাইন কেটে দেয় পল্লি বিদ্যুৎ । আমাদের শিশু, বৃদ্ধা সহ আমরা পানি এবং বিদ্যুৎ না পেয়ে অসুস্থ্য হয়ে পরেছি । বাড়ীর আরও কয়েক জন এগিয়ে এসে বলেন আমাগো ফ্রিজের অনেক মাছ তরকারী নষ্ট হয়ে গেছে ।
সাংবাদিকরা ওই বাড়ীতে প্রবেশ করলে কর্তব্য-রত বাড়ীর কেয়ার টেকার পালিয়ে যান। পরে এ ব্যাপারে বাড়ীর মালিক ফিরোজ মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ কারার চেষ্টা করলে তিনি ফোন বন্ধ করে রাখেন।
এ বিষয়ে পল্লি বিদ্যুৎ এর জিএম আব্দুল্লাহ আল মামুন জানান, আমাদের বিদ্যুৎ বিল পরিশোধ করলে আমরা লাইন সাথে সাথে সংযোগ দিয়ে দিবো ।
এবং এ বিষয়ে উপজেলা সহ-কারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়েত হাসান শিপলু অবহিত করলে তিনি জানান, এ ব্যাপারে প্রসাশনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।