সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলা চালিয়েছে ছাত্রদল ক্যাডার ॥ থানায় মামলা

0
1080

আজকের সোনারগাওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়েনের নয়াপুর এলাকায় গত সোমবার রাতে রেলওয়ের সরকারী জায়গার বাগবাটরা নিয়ে ছাত্রদল ক্যাডার রিপন শিকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. জাকির হোসেন ও তার চাচাতো ভাই জালাল হোসেনের উপর হামলা চালিয়ে আহত করেছে। এ সময় সন্ত্রাসীরা তার প্রাইভেট কারটি ভাঙচুর করেছে। এ ব্যাপারে গতকাল মঙ্গলবার দুপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. জাকির হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। মো. জাকির হোসেন উপজেলার সাদিপুর ইউনিয়নের হাজি লতিফ ওরফে লালুর ছেলে এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। স্বেচ্ছাসেবকলীগ নেতা আহত মো. জাকির হোসেনের আপন শ্যালক হলেন, ছাত্রদল ক্যাডার রিপন শিকদার।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত সোমবার রাত ৯ টার দিকে স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. জাকির হোসেন নিজ বাড়ি থেকে তার চাচাতো ভাই জালাল হোসেনকে সঙ্গে নিয়ে নিজস্ব প্রাইভেট কার দিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। এ সময় নয়াপুর এলাকায় রেলওয়ের সরকারী জায়গার বাগবাটরা নিয়ে ছাত্রদল ক্যাডার রিপন শিকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. জাকির হোসেন ও তার চাচাতো ভাই জালাল হোসেনের উপর হামলা ও প্রাইভেট কারটি ভাঙচুর করে।
এ ব্যাপারে স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. জাকির হোসেনের সঙ্গে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, ক্ষতিতো নিজের লোকেরাই করে ও রিপন শিকদার এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ১২টি মামলা রয়েছে।
এদিকে রিপন শিকদারের সঙ্গে ফোনে কথা হলে তিনি বলেন, আমার দুলা ভাই মো. জাকির হোসেনের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়েছে। ক্ষমতাশীন দলের লোক হওয়ায় আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করছে। (রুপক ছবি)