সোনারগাঁয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ওরফে জঙ্গি নজরুলের মাদক ব্যবসা- অতপর !

0
3778

 

 
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর খালপাড় (মধ্যপাড়া) এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ওরফে জঙ্গি নজরুল (২৮) ও চোর আল আমিনের (৩৫) বিরুদ্ধে তাদের অপকর্মের সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে মো. মাহমুদুল হাসান জয় নামে এক সংবাদকর্মীকে পিটিয়ে আহত করে এলাকা ছাড়া করেছে বলে সন্ত্রাসীরা। এ ঘটনায় গত মঙ্গলবার আহত ওই সংবাদকর্মী তার জীবনের নিরাপত্তা চেয়ে সোনারগাঁও থানায় একটি জিডি করেছে। যাহার জিডি নং ১২১৯ তারিখ ১৮-০৭-২০১৭ইং। এদিকে ওই সংবাদকর্মী গত বুধবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ এর কার্যালয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আরো একটি অভিযোগ করেছেন। এলাকা ছেড়ে পালিয়ে বেড়ানো সংবাদকর্মী মাহমুদুল হাসান জয় উপজেলার কাঁচপুর খালপাড় গ্রামের মো. আলমগীর প্রধানের ছেলে।
সংবাদকর্মী মাহমুদুল হাসান জয় জানান, গত দুই বছর যাবত স্বাধীন খবর অনলাইন পোর্টালের সংবাদ প্রকাশ করে আসছে এবং এর পাশাপাশি সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সংবাদদাতা হিসেবে কাজ করেন। গত ১০-১২ দিন আগে মাদক ব্যবসায়ী আল আমিন, নজরুল ওরফে জঙ্গি নজরুল এবং আজিজুলের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় তাদের অপকর্মের সংবাদ প্রকাশিত হয়। এতে ওই মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা ১৩ জুলাই রাত সাড়ে ৮টার দিকে তাকে রাস্তা থেকে তুলে নিয়ে তাদের লাইসেন্স বিহীন ওষুধের দোকানের ভেতরে নিয়ে এলোপাতারীভাবে কিলঘুষি লাথি ও কাঠের লাঠি দিয়ে বেধড়ক মারধর করে আমাকে লীলাফুলা জখম করে। এ সময় আর্তচিৎকারে পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা নেয়। এ ঘটনার পর থেকেই সংবাদকর্মী মাহমুদুল হাসান জয় মাদক ব্যবসায়ী সন্ত্রাসীদের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।
এ ব্যাপারে সোনারগাঁও থানার পুলিশের সহকারি উপ-পরিদর্শক ইমাম আহাদ জানান, সংবাদকর্মী মাহমুদুল হাসান জয়ের উপর হামলাকারী মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রহন করা হবে।