সোনারগাঁওয়ে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে আহত

0
1285

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের গিরদাইন এলাকায় বিএনপির ক্যাডারদের মাদক ব্যবসায় বাধা দেয়ায় মো. হারুন রশিদ মেম্বারকে (৪৫), ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করেছে। মো. হারুন রশিদ সনমান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য এবং চরলাল গ্রামের মৃত শহিদুল্লাহর ছেলে। এ ব্যাপারে  বুধবার বিকেল ৪ টার দিকে আহত মেম্বার হারুন রশিদ বাদি হয়ে মাদক ব্যবসায়ী বিএনপি ক্যাডার আকতার, সজিব, নিলয়, মোক্তার, ইসহাকসহ ৭ জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, গত এক সাপ্তাহ আগে স্থানীয় হারুন রশিদ মেম্বার বিএনপির ক্যাডার আকতার, সজিব, নিলয়, মোক্তার, ইসহাকের মাদক ব্যবসায় বাধা দেয়। এতে মাদক ব্যবসায়ীরা তার উপর ক্ষিপ্ত হয়ে থাকে। পরে গত মঙ্গলবার দুপুরে বাংলাবাজার এলাকায় ব্রিজের সামনে একা পেয়ে লোহার রড, হকি স্টিক ও ধারালো চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মোরশেদ আলম জানান, হারুন রশিদ মেম্বারকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ পেয়েছি, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।