সোনারগাঁওয়ে পোদ্দার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে রাজনৈতিক নেতৃবৃন্দ

0
405

 

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ঐতিহ্যবাহী পোদ্দার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন করেছেন উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিজয়া দশমীর দিনে উপজেলার পঞ্চমীঘাটে বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক বাবু অমল পোদ্দার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন করেন তারা। এ সময় তারা নানান কারুকাজে সাজানো পূজামণ্ডপ ও আলোকসজ্জা ঘুরে দেখেন এবং পুজারি, দর্শনার্থী ও অতিথিদের সঙ্গে কথা বলেন। এমন জাঁকজমকপূর্ণ আয়োজন এবং এলাকার সকল শ্রেণী-পেশা ও ধর্মের মানুষের উৎসবমুখর অংশগ্রহণ দেখে সন্তোষ প্রকাশ করেন।

দুপুরে পোদ্দারবাড়ী পূজামন্ডপ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ এসএম আকরাম হোসেন। এছাড়াও পূজামণ্ডপ পরিদর্শন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

এসময় সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, বর্তমান সরকার সব ধর্মের প্রতি সম্মান প্রদর্শন করে রাষ্ট্র পরিচালনা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে জাতি আজ ঐক্যবদ্ধ। অসাম্প্রদায়িক দেশ গঠনে আওয়ামী লীগকে সহায়তা করার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, পোদ্দারবাড়ীর পূজামন্ডপ ঘুরে দেখে আজ খুব ভালো লাগলো। ধর্ম যার যার উৎসব সবার।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ মোল্লা, সন্মানদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মনু, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম লিটন খান, উপজেলা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সাদিপুর ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দীন মাসুম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাদিপুর ইউপি যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল্লাহ বাদল, সাদিপুর ইউপি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মামুন মোন্তাসিরসহ স্থানীয় নেতাকর্মীরা।

রাতে পঞ্চমীঘাটে ব্রহ্মপুত্র নদে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো এ বছরের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা।

এদিকে মেট্রো নিটিং অ্যান্ড ডায়িং মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বাবু অমল পোদ্দার পূজার সার্বিক আয়োজন সফল  এবং এলাকাবাসীর ব্যাপক অংশগ্রহণের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এবারের পূজায় নিরাপত্তায় স্থানীয় পুলিশ প্রশাসন সার্বিক সহযোগিতা করেছে। পূজার শুরু থেকে শেষ পর‌্যন্ত আয়োজনকে সফল করতে সার্বিক সহযোগিতা করেছেন মেট্রো নিটিং অ্যান্ড ডায়িং মিলস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

 

উত্তর দিন