সোনারগাঁয়ে এক গার্মেন্টস শ্রমিক নিখোঁজ

0
330

আজকের সোনারগাঁওঃ সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে এক গার্মেন্টস শ্রমিক নিখোঁজ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও ওই গার্মেন্টস শ্রমিকের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় ওই গার্মেন্টস শ্রমিকের স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানার নারায়ণপুর গ্রামের নারায়ণ বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাস মুসলমান ধর্ম গ্রহণ করে নিজের নাম পরিবর্তন করে নূর মোহাম্মদ নাম রাখেন। পরে সে তার স্ত্রী বীথি আক্তারকে নিয়ে সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার শাহাআলম মেম্বারের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন। নিখোঁজ শ্রমিক কাঁচপুর স্কয়ার গার্মেন্টসে মেকানিক্্র ইনচার্জ হিসেবে কর্মরত।
নূর মোহাম্মদের স্ত্রী বীথি আক্তারের অভিযোগ, গত ১৬ অক্টোবর দুপুরে তার স্বামী নূর মোহাম্মদ দুপুরে খাবার খেয়ে গার্মেন্টে যাওয়ার পথে রাস্তায় নিখোঁজ হয়। তার স্বামীর মোবাইল নাম্বারে ফোন করে ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোঁজি করেও কোন সন্ধান পাননি । ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও নিখোঁজ গার্মেন্টস শ্রমিকের কোন সন্ধান পাওয়া যায়নি।
সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, এব্যাপারে থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।