সজীব ওয়াজেদ জয়ের মত বিশ্বমানের নাগরিক হওয়ার স্বপ্ন দেখালেন ইউএনও শাহীনূর ইসলাম

0
850

 Untitled-02-Copy-150x15022809803_496631524028836_1621820306_n

আজকের সোনারগাঁওঃ মানুষ তার স্বপ্নের মত বড় । ছাত্ররা শিক্ষকদের ছাপিয়ে নিজেদের উচু স্থানে মেলে ধরে তাই শিক্ষকদের চেয়ে ছাত্রই বড় । শিক্ষকরাই ছাত্রদের বড় দেখতে গর্ববোধ করে । ডিজিটাল বাংলাদেশের গন্ডি পেরিয়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযৌগ্য পুত্র সজীব ওয়াজেদ জয়ের মত বিশ্বমানের নাগরিক হতে হবে । সেভাবে স্বপ্ন দেখতে হবে । আশা করি তোমরা পারবে ।

বুধবার সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এস.আর.স্কুল এন্ড কলেজের নবীনবরণ ও মাধ্যমিক শাখার পাঠদানের অনুমতি প্রাপ্তি উপলক্ষে বর্নাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর ইসলাম ছাত্র ছাত্রীদের

উদ্দেশে এসব কথা বলেন। প্রতিষ্ঠানের পরিচালক শাহ আলীর সঞ্চালনায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের   চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক হাসিবুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম প্রধান, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোস্তফা কামাল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আ.ফ.ম জাহিদ ইকবাল, সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এস.আর.স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ড. মো. আহসান কবীর সহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  এসময় জেএসসি পরিক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া মাহফিল শেষে মধ্যাহ্নভোজের পর একাদশ শ্রেণীর নবীনবরণ ও মাধ্যমিক শাখার পাঠদানের অনুমতি প্রাপ্তি উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থিতিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ওপেন কনসার্টের আয়োজন করা হয়।