সোনারগাঁয়ে এক রাতে দুই বাড়িতে ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট আহত -১

0
1525

Untitled-02-Copy-150x150
উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর গ্রামে এক রাতে দুই বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ১০/১৫ জনের মুখোশধারী ডাকাতদল ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল। এ ঘটনায় সোমবার দুপুরে মাওলানা মুজাফ্ফর বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর গ্রামের মৃত রমজান মিয়ার ছেলে মাওলানা মুজাফ্ফর ও সামসুল ইসলামের বাড়িতে রবিবার গভীর রাতে ১০-১৫ জনের একটি মুখোশধারী ডাকাতদল হানা দেয়। এসময় বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে প্রবেশ করে ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে। পরে আলমারি ভেঙ্গে দুই বাড়ি থেকে ৮ ভরি স্বর্ণ ও নগদ ১ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদের বাধাদিতে গেলে বাড়ির মালিক মাওলানা মুজাফ্ফরকে পিটিয়ে আহত করে। এ সময় বাড়ির লোক জনের ডাকচিৎকারে এলাকবাসী এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়। ডাকাতির ঘটনায় মুজাফ্ফর ও সামসুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোরশেদ আলম জানান, ডাকাতির ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।