সোনারগাঁ পুলিশের ইয়াবা নাটক ! ১৫ হাজার থেকে ৬ হাজার কি করে হলো এলাকায় গুঞ্জন

0
655

Untitled-02-Copy-150x150

আজকের সোনারগাঁওঃ সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের খংসারদি এলাকা থেকে  দুই মাদক ব্যবসায়ীকে ৬ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ।
বুধবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার পুলিশের উপ-পরিদর্শক মো. তানভীর আহমেদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মো. ইসলাম (৩২) ও সিদ্দিকুর রহমান সাগর (২৮), নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতারকৃত মো. ইসলাম বৈদ্যেরবাজার ইউনিয়নের দামাদরদী গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে ও সিদ্দিকুর রহমান সাগর একই ইউনিয়নের মামরকপুর গ্রামের গাজী মতিনের ছেলে। বৃহস্পতিবার সকাল থেকে ঐ এলাকায় ইয়াবার সংখ্যা নিয়ে রিতিমত হই চৈই পড়ে গেছে । এলাকাবাসী জানায় ১৫ হাজারেরও বেশী ইয়াবা নিয়ে ধরা হয় মাদক ব্যবসায়ীদের । সাড়া সোনারগায়ে এরাই ইয়াবা সরবরাহ করে । পুলিশের বরাত দিয়ে  বিভিন্ন গনমাধ্যমে ৬ হাজার পিছ ইয়াবার সংবাদ প্রকাশিত হওয়ার পড়ে পুলিশের ভুমিকা নিয়ে এলাকায়  আলোচনা সমালোচনা শুরু হয় । নানা গুনঞ্জনে একটাই প্রশ্ন বাকী ইয়াবা গেল কোথায় ।

সোনারগাঁও থানার  অফিসার ইনচার্জ মো. মোরশেদ অলম পিপিএম ১৫ হাজার নয়  ৬ হাজার পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের ব্যাপারে নিশ্চিত করেছেন।