সোনারগাঁওয়ে পোল্টি ফার্মে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ ॥ দুই হাজার মুরগীসহ ফার্ম ভস্মীভূত

0
328

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পোল্টি ফার্মে দুর্বৃত্তদের দেয়া আগুনে দুই হাজার মুরগীসহ একটি মুরগীর ফার্ম পুরে ছাই গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ৫লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে পোল্টি ফার্মের মালিক আমিনুল ইসলামের দাবি।
এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে মুরগীর ফার্মের মালিকের বাবা মো. নিজামউদ্দিন বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
গত বুধবার রাতে বৈদ্যেরবাজার ইউনিয়নের দিঘীচাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযোগের পর সোনারগাঁও থানার পুলিশের এসআই মাসুদ রানা ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছেন।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দিঘীচাঁনপুর এলাকায় নিজামউদ্দিনের ছেলে আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে বাড়ির পাশে একটি মুরগীর ফার্ম দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিল। আমিনুল ইসলাম গত বুধবার রাতে ফার্মে থাকা ২ হাজার মুরগীকে খাবার খাইয়ে পাশ্ববর্তী হামছাদী বাজারে যায়। এ সুযোগে দুর্বত্তরা আমিনুল ইসলামের ফার্মে কেরোসিন ঢেলে ২ হাজার মুরগীসহ আগুন দিয়ে পালিয়ে যায়। আশাপাশের লোকজন আগুন নিয়ন্ত্রনের চেষ্টার পরও দুই হাজার মুরগীসহ ফার্মটি ভস্মীভূত হয়ে যায়।

সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) আরশাদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে কেরোসিন তেলের বোতল ও আগুন দেয়ার বাঁশ উদ্ধার করা হয়েছে।