বিএসআরএম কোম্পানীর ২০ টন রডসহ একটি ট্রাক ডাকাতি

0
410

Untitled-02-Copy-150x150

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকা থেকে পুলিশ বেশে বিএসআরএম কোম্পানীর ২০ টন রডসহ একটি ট্রাক ডাকাতির ঘটনা ঘটেছে। এ ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার একাধিক ডাকাতি মামলার আসামী শাওন নামে এক ডাকাতকে মালামালসহ সিলেট জেলার শাহ্পরাণ থানা পুলিশ গ্রেফতার করেছে।

ডাকাতি হওয়া ট্রাকের চালক সিরাজদৌলা জানান, (২৪ নভেম্বর) শুক্রবার সকালে চট্টগ্রাম থেকে (চট্ট-মেট্রো-ট-১১-৭২৫২) একটি ট্রাকে বিএসআরএম কোম্পানীর ১১ লাখ টাকার ২০টন লোহার রড ট্রাকে ভর্তি করে টাঙ্গাইলে উদ্দেশে রওয়া হয়। পরে শুক্রবার রাত ১ টার দিকে সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বিসিক এলাকায় পৌছলে রাস্তায় পুলিশের বেশে পোশাক পরিহিত অবস্থায় ২টি হাইচ মাইক্রোবাস লোহার রড ভর্তি ট্রাকটি গতিরোধ করে। এ সময় পুলিশ বেশে ১২-১৪ জনের ডাকাত ট্রাকের চালক সিরাজদৌলার কাছে লোহার রডের (চালান) মালিকানা কাগজ দেখতে চাইলে, কাগজ দেখায়। এ সময় সিভিলে দুইজন ডাকাত ট্রাক চালক সিরাজদৌলা ও হেলপার সুমনকে গাড়ি থেকে নামিয়ে একটি হাইচ মাইক্রোবাসে তুলে মুখ বেধে নিয়ে ঔষধ খাইয়ে অজ্ঞান করে রাস্তায় মোগরাপাড়া এলাকায় ফেলে চলে যায়।
এদিকে গাড়িতে তথ্য প্রযুক্তির মাধ্যমে সিলেট জেলার শাহ্পরাণ থানা পুলিশ লোহার রড ও ট্রাকসহ শাওন নামে এক ডাকাতকে আটক করে। সিলেট জেলার শাহ্পরাণ থানা পুলিশের হাতে গ্রেফতারকৃত ডাকাত শাওন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার একাধিক ডাকাতি মামলার আসামী। এ ঘটনায় (২৬ নভেম্বর) রোববার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এমএনএম ট্রান্সপোর্ট কোম্পানীর কর্মকর্তা মো. নুরনবী মানিক বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিয়েছেন।
এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. ওবায়েদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো অভিযোগটি হাতে পাইনি তবে অভিযোগ পাওয়া মাত্রই মামলা রুজু হবে।