এমপি খোকাকে বোকা বানালেন কায়সার ! বললেন সোনারগাঁয়ে জাপার এমপি কোনো রাজনীতি বুঝেনা

0
1520

আজকের সোনারগাঁও: নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার বলেছেন, সোনারগাঁয়ে জাতীয় পার্টির এমপি কোনো রাজনীতি বুঝেনা। সে আওয়ামীলীগের নেতাদের উপর ভর করে রাজনীতি চালিয়ে যাচ্ছে সোনারগাঁয়ে জাতীয় পার্টির কোনো অবস্থান নেই। জাতীয় পার্টির এমপি তার নেতাকর্মীদের স্বপ্ন দেখাচ্ছেন সে আবারো মহাজোট থেকে এমপি হবেন সোনারগাঁয়ে এ স্বপ্ন্ আর বাস্তবায়ন হবেনা। তিনি বৃহস্পতিবার বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনকে জাতিসংঘ (মেমোরী অব দ্যা ওয়ার্ল্ড) হিসেবে স্বীকৃতি দেওয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামীগের উদ্যোগে আয়োজিত সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সোনারগাঁয়ে নৌকার বিরুদ্ধে যে কোনো স্থানে প্রকাশ্যে অথবা গোপনে সভা করলে পরে পাল্টা সভা করা হবে। জাতীয় পার্টিকে কোনো ছাড় দেওয়া হবেনা যে কোনো মূল্যে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করব।
কায়সার বলেন, আমি ফোন দিয়ে কোনো রাজনীতি করিনা। তবুও দলীয় অনুষ্ঠান হওয়ায় স্থানীয় চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু ও ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভুইয়াকে ফোন দেওয়ার পরও তারা দলীয় অনুষ্ঠানে যোগ দেননি।
সভায় জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন আহাম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন কেন্দ্রীয় যুবলীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম রবিন, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন মিয়া, সাধারন সম্পাদক শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা নয়ন ভুইয়া, যুবলীগ নেতা মনির হোসেন, ইকবাল মিয়া, জয়নাল মিয়া, শাহ আলম প্রমূখ।