অবশেষে চলেগেল সোনারগাঁয়ের সেই চারচোখের শিশুকন্যাটি

0
566


আজকের সোনারগাঁওঃ – গত ৪ ডিসেম্বর সোমবার সোনারগাঁও উপজেলার কাচপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামে জন্মনেওয়া সেই চারচোখের কন্যা শিশুটি চলেগেলেন এপৃথিবীর মায়াছেরে।
বেহাকৈর গ্রামের মো:আলী মিয়ার বাড়ির ভারাটিয়া হতদরিদ্র মো:বাবু মিয়া ও রুমি বেগমের ঘরে জন্মনেওয়া চারচোখের কন্যা শিশুটি অবেহেলা অযতেœ ও বিনা চিকিৎসায় গত শুক্রবার রাতে মারাগেল। খবরপেয়ে সাংবাদিকগন সরেজমিনে গেলে বাচ্চাটির মা বাবার চিৎকার চেচামেচি ও হুহু করে কেদে দিয়ে বলে আমার মায়েরে রাখতে পারলাম না ভাইগো আমার মায়েরে রাখতে পারলাম না,আপনাদের সকলের সহায্য করলে হয়তো আল্লায় আমার মায়েরে বাচাইয়া রাখত । শিশুটির মা রুমিবেগম আরো-বলেন মানুষ মুখলাগাইছে গো ভাই।
ডা. সানজিদা খানম সাংবাদিকদের জানান বাচ্চাটি যখন ভুমিষ্ট হয় তখন বাচ্চাটি একটু ঠান্ডা ছিল এবং সুস্থবান ছিলো কিন্তু আমার মনে হয় বিনা চিকিৎসায় বাচ্চাটি মারাগেছে ,ভিন্যরকম জন্মাবার কারনে অনেকে ভয় পেয়েছে বাচ্চাটি ঘড়থেকে বের করা হয়নি ,কোন ডাক্তারের কাছে যেতনা তাই এ ঘটনা ঘটেছে বলে আমি মনে করি। এলাকা কিছু মুরুব্বি বলেন এই দশ গ্রাম এমন ঘটনা আমরা ঘটতে দেখিনি এইটা প্রর্থম দেখলাম । আমরা মনে করি আল্লার মাল আল্লাহ লইয়া ভালহইছে ,কারন আল্লাহ যা করেন তা বান্দার ভালর জন্য করেন।