সোনারগাঁয়ে শ্রমিক নিহতের ঘটনায় কনফিডেন্স কারখানার ব্যবস্থাপক রাসেল চন্দ্র মজুমদারের সঙ্গে সমঝোতা সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার

0
504

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় গতকাল সোমবার সন্ধ্যায় কনফিডেন্স লিমিটেড মিলের ক্রেনের নিচে চাপা পড়ে আবুল বাদশা (৫০) নামে এক শ্রমিক নিহত হয়েছে। নিহত শ্রমিক আবুল বাদশা সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামের তাইজদ্দিনের ছেলে।

নিহত শ্রমিকের ছোট ভাই কামাল জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় কনফিডেন্স কারখানায় আবুল বাদশা নামে ওই শ্রমিক সন্ধ্যায় ট্রাকে সিমেন্টের বৈদ্যুতিক খুটি উঠাচ্ছিল। এ সময় ক্রেনে অতিরিক্ত লোহার রড ধারণ করায় ক্রেনের তার ছিড়ে নিচে পড়ে শ্রমিক আবুল বাদশা লোহার চাপায় ঘটনাস্থলে  মারা যায়। তিনি দুই ছেলে ও এক কন্যা সন্তানের বাবা ছিলেন।
পরে সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা কনফিডেন্স কারখানার ব্যবস্থাপক এডমিন রাসেল চন্দ্র মজুমদারের সঙ্গে সমঝোতা করে নিহত শ্রমিকের লাশ দাফন করতে নিয়ে যায়।

এ ব্যাপারে কনফিডেন্স কারখানার ব্যবস্থাপক এডমিন রাসেল চন্দ্র মজুমদার বলেন, অসাবধানতা বসত এ দূর্ঘটনা ঘটেছে। আমাদের পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করে সহযোগিতা করবো।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মোরশেদ আলম পিপিএম বলেন, আমি শ্রমিক নিহতের ঘটনাটি শুনে আইনানুগ ব্যবস্থা নিতে ঘটনাস্থলে যাচ্ছি।