অধ‍্যক্ষ সুলতান মিয়ার বিরুদ্ধে বিক্ষোভ ।।সোনারগায়ে জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের ছাএী আমেনা আক্তার এর অকাল মৃত‍্যুর সাথে জড়িতদের শাস্তির দাবী

0
1088

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় এসএসসি পরীক্ষার ফরম পূরন করতে না পারায় মোসাঃ আমেনা আক্তার (১৭) নামে এক স্কুল ছাত্রী গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে । সেই ঘটনায় মঙ্গলবার সকালে সোনারগায়ে জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের ছাএী আমেনা আক্তার এর অকাল মৃত‍্যুর মুল হোতা অধ‍্যক্ষ সুলতান মিয়া সহ জড়িতদের শাস্তির দাবীতে মানব- বন্ধন ও বিক্ষোভ কম’সূচী পালন করেছন ঐ স্কুল এন্ড কলেজের ছাএ/ছাএী, অভিভাবক ও এলাকার সব’স্তরের জনগন। সোমবার রাতে পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় ও স্কুল ছাত্রীর পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত স্কুল ছাত্রীর বাবা বাবর আলী জানান, উপজেলার সোনারগাঁও জি আর ইনিষ্টিউশন স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থী আমেনা আক্তার মূল্যায়ন পরিক্ষায় চার বিষয়ে অকৃতকার্য হয়।
পরীক্ষায় অকৃতকার্য হওয়ার বিষয়টি তার পরিবারকে না জানিয়ে নিজে নিজে ফরম পূরনের স্কুলের অধ্যক্ষ সুলতান মিয়ার কাছে গিয়ে ধারস্থ হয়েছিলেন। গত রোববার ফরম পূরনের শেষ দিন ছিল। শেষ দিনে ফরম পূরন করতে না পারায় ক্ষোভে ও লোকলজ্জায় ভয়ে রাতে ঘরের আড়ার সঙ্গে দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।