সোনারগাঁও পুলিশের এসআই তানভীর লাখ টাকা পেয়ে ছেড়ে দিলো মাদক ডিলার বাবুলকে ॥ জেল হাজতে প্রেরণ করলো খুচরা বিক্রেতাদের

0
949

 

আজকের সোনারগাঁওঃ সোনারগাঁয়ে মাদক নিমূলে বদ্ধপরিকর থানা পুলিশ ! বলতে এমনি বলে কিন্তু কাজের বেলায় টাকাই সব মাদক কিছুইনা।  প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, গত (ডিসেম্বর) মঙ্গলবার রাতে পিরোজপুর এলাকার নুরুল হকের ওরফে বিষার ছেলে মাদক ব্যবসায়ীদের ডিলার বাবুল ১শ পিছ ইয়াবা খুচরা বিক্রেতা একই গ্রামের ওসমানের ছেলে জুলহাস, নবী নেওয়াজের ছেলে সেলিম কাছে বিক্রি কালে হাতে নাতে তিনজনকে ইয়াবাসহ গ্রেফতার করে থানায় নিয়ে যায় সোনারগাঁ থানার পুলিশেরএসআই তানভীর আহমেদ।
পরে গতকাল বুধবার দুপুরে ১২ ঘন্টা থানা হাজতে আটক রাখার পর পুলিশের এসআই তানভীর আহমেদের সঙ্গে এক লাখ টাকা রফাদফার বিনিময়ে থানা থেকে ছেড়ে দেয় মাদক ডিলার বাবুলকে।
পুলিশ মাদক ডিলার বাবুলকে ছেড়ে দেয়ায় এলাকাবাসীর মধ্যে পুলিশের প্রতি বিরোপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এদিকে খুচরা মাদক বিক্রেতারা পুলিশের এসআই তানভীর আহমেদের চাহিদা মত না দিতে পারায় তাদেরকে মাদক দ্রব্যের মামলা দিয়ে জেল হাজতে পাঠিয়েছে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার পুলিশের এসআই তানভীর আহমেদ মোবাইলে কথা হলে তিনি বলেন, তদন্ত করে বাবুলে বিরুদ্ধে মাদক ব্যবসার কোন অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।
এদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) মো. সাজিদুর রহমান কথা হলে তিনি বলেন, ঘটনাটি আমি জেনেছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে এলাকাবাসী জানান, পিরোজপুর এলাকার নুরুল হকের ওরফে বিষার ছেলে মাদক ব্যবসায়ীদের ডিলার বাবুল দীর্ঘ দিন যাবত প্রকাশ্যে নির্বিঘেœ ইয়াবা ও ফেনসিডিল দেদাছে পাইকারী ভাবে বিক্রি করছে।