সোনারগাঁওয়ে ৫ লাখ টাকার জাল নোটসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

0
466

 

 

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় কাঁচপুর এলাকা থেকে র‌্যাব-১০ এর সদস্যরা ৫ লাখ টাকার ৫০০টি ১হাজার টাকার জাল নোট ও ৩টি মোবাইল সেটসহ ৪ জনকে আটক করেছে।
আটককৃতরা হলো, হবিগঞ্জ জেলার মাদবপুর থানার দেওগাঁও গ্রামের শাহজাহানের ছেলে কামরুল ইসলাম (২৮), চাঁদপুর জেলার শাহরাস্থি থানার পশ্চিম নল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে হৃদয় (২৫), বরিশাল জেলার উজির থানার কমলাপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে নান্নু মিয়া (৪৫) ও শরিয়তপুর জেলার কামাল হোসেন। পরে আটককৃতদের গত মঙ্গলবার রাত ১০টার দিকে জাল টাকা ও মোবাইল সেটসহ সোনারগাঁও থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। র‌্যাবের ডিএডি তুষার সরকার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোপন সংবাদেও ভিত্তিতে গত মঙ্গলবার বিকালে ৪টার দিকে কাঁচপুর এলাকা থেকে জমিরউদ্দিন খাঁন কমপ্লেক্সের সামনে কয়েকজন ব্যক্তি জাল টাকার নোট ক্রয়-বিক্রয় করিতেছে। সেই সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালাই। এসময় কামরুল ইসলাম, হৃদয়, নান্নু ও কামাল মিয়াকে আটক করে। পরে
তাদের দেহ তল্লাশি করে ১হাজার টাকার ৫শ টি ৫লাখ টাকার জালনোট ও ৩টি মোবাইল সেটসহ আটক করে। সোনারগাঁও থানার পুলিশ গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃত ৪জনকে জেলা হাজতে পাঠিয়েছে।