বোনের ইজ্জত বাঁচাতে জীবন দিল মামাত ভাই মিন্টু ।। মৃত্যুর খবরে ইভটেজারদের বাড়ি ঘর ভাংচুর লুটপাট অগ্নিসংযোগ

0
2753

 আজকের সোনারগাঁওঃ । সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদীপুর গ্রামের মোতাহারের মেয়ে  ডেমরা শামসুল হক উইম্যান্স কলেজ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মিতু গত বৃহস্পতিবার কলেজ থেকে বাড়ি ফেরার পথে  বন্ধেরা গ্রামের রফিকুলের ছেলে জাকির হোসেন ও তার সহযোগীরা মিতুর পথ রোধ করে অশ্লীল আচরন করে । এ নিয়ে মিতু গলায় রশি দিয়ে আত্মহত্যা করতে গেলে পরিবারের লোকজন বিষয়টি জেনে বখাটেদের বিরুদ্ধে প্রতিবাদ করলে ঘটনা সংঘরষের রূপ নেয় ।  ঘটনার পরদিন শুক্রবার সকালে  মিতুর মামাতো ভাই সুলতান আহম্মেদ মিন্টু মোগরাপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে জাকির ও তার সন্ত্রাসী বাহিনী তাকে রাস্তায় একা পেয়ে তার উপর হামলা করে পিটিয় আহত করে ফেলে রেখে চলে যায় । গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়   অবস্থার অবনতি হলে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুই দিন চিকিৎসা দেয়া হয় । রবিবার সকালে আরো উন্নত চিকৎসার জন্য ঢাকা ধানমন্ডী  নর্দান হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে|
সুলতান আহম্মেদ মিন্টুর মৃত্যুর খবর তার এলাকায় ছড়িয়ে পরলে ইভটেজারদের বাড়ি ঘরে হামলা চালালে শুরু হয় ধাওয়া পালটা ধাওয়া।
এ সময়  ছোট সাদীপুর গ্রামের চার পাচটি বসত ঘরে ভাংচুর,দোকানে লুটপাট ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান,ঘটনাস্থলে  অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে,এলাকায় এখন স্বাভাবিক অবস্থা বিরাজ করছে।