স্কুলের খেলার মাঠ দখল করে রাখা হচ্ছে শিল্পপ্রতিষ্ঠানের কন্টিনার ।। আর্থিক ফয়দা নিচ্ছে স্কুল পরিচালনা কমিটি

0
633

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের মদনপুর রহমানিয়া উচ্চবিদ্যালয়ের খেলার মাঠ দখল করে শিল্পপ্রতিষ্ঠানের কন্ট্রিনার রাখার অভিযোগ উঠেছে।
প্রায় মাসখানিক পূর্বে রাতের আধারে স্কুলের খেলার মাঠে একই ইউনিয়নের বড় সাহেব বাড়ীর কাউছার নামের প্রভাবশালি এক ব্যাক্তি শিল্পপ্রতিষ্ঠানের এসব কন্ট্রিনার রাখেন বলে জানা গেছে ।
এতে বিরক্ত হচ্ছে স্কুলের ছাত্র-ছাত্রীরা ও স্থানিয় বাসিন্দারা এ বিষয়ে মৌখিকভাবে আপত্তি জানালেও কোন ফল পাওয়া যায়নী। স্থানিয় বড় সাহেব বাড়ীর কাউছার ও তার কেডার বাহীনির ভয়ে কেউ লিখিত অভিযোগ করতে পারছে না।  স্থানিয়রা জানান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে রয়েছেন আব্দুল হাই । বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হওয়ার সুবাদে কোনধরনের নিয়ম নীতি তোয়াক্কা নাকরেই বিদ্যালয়ের মাঠে শিল্পপ্রতিষ্ঠানের কন্ট্রিনার রাখলেন তিনি।এ বিষয়ে জানতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম বাদল জানান বিদ্যালয়ের মাঠে যে কন্ট্রিনার গুলো রাখাহয়েছে তার জন্য আমাদের কে মাসে একটা বেনিফিট দেওয়া হয়। এ বিষয়ে কে অনুমতি দিয়েছে জানতে চাইলে বলেন আমাদের সভাপতি ভালো বলতে পারবেন। এ বিষয়ে জানার জন্য একাধিক বার ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ও ফোনে তাকে পাওয়া জায়নি। এ দিকে বিদ্যালয়ের মাঠে রাতের বেলায় গাড়ী রাখার কারনে মাঠের ভিবিন্ন জায়গায় গর্ত হয়ে গেছে। এবিষয়ে বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ফ.ম. রুহুল আমিন জানান কোন বিদ্যালয়ের মাঠে কন্ট্রিনার বা গাড়ী রাখা ঠিক নয় ,আমি বুজিনা প্রধান শিক্ষক ও সভাপতি কি করে এই অনুমতি দেয় ,আমি এ বিষয়ে অতি শিগ্রই খোজখবর নিবো ।