সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন

0
815

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানের সভাপতিত্বে ও ক্লাবের উপদেষ্টা দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাব এডিটর এমএম সালাহ্উদ্দিনের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্ব সম্মতিক্রমে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি হিসেবে আবদুস ছাত্তার প্রধান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মানবকন্ঠ), ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মোক্তার হোসেন’সহ (দৈনিক জনতা) ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।
এতে সহ সভাপতি হিসেবে মোস্তাফিজুর রহমান মাসুম (দৈনিক আন্য দিগন্ত), যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হাসান (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান সরকার রিপন (দৈনিক ভোরের দর্পন), সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন সিফাত (দৈনিক ইয়াদ), অর্থ ও দপ্তর সম্পাদক মো. বিল্লাল হোসেন (দৈনিক করতোয়া), প্রচার সম্পাদক দ্বীন ইসলাম অনিক (বিজয় টিভি), সাংবাদিক কল্যাণ সম্পাদক শোষেন সূত্রধর মুন্না (গাজী টিভি), তথ্য ও গবেষণা সম্পাদক মো. কামাল উদ্দিন ভূঁইয়া (একুশের বাণী), কার্যকরী সদস্য এসএম নুরুজ্জামান (দৈনিক মানবজমিন ও সচেতন), হাজী মো. শফিকুল ইসলাম (দৈনিক আলোকিত বাংলাদেশ) একেএম কামরুজ্জামান মিলন (দৈনিক আমাদের কন্ঠ)।

সদস্য এসএ মনির হোসেন (লাইভ সোনারগাঁও.কম), মো. আক্তার হোসেন (দৈনিক যোগাযোগ প্রতিদিন), মো. নুরন্নবী (দৈনিক স্বাধীন সংবাদ), মো. কামরুজ্জামান রানা (দৈনিক প্রভাত), সালমা আক্তার কণা (দৈনিক কাল বেলা), মো. আকাশ (দৈনিক উত্তর দক্ষিণ)।

উত্তর দিন