কাচপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পারুলের উপর সন্ত্রাসী হামলা ।। সন্ত্রাসী সোহেলের ভয়ে আতঙ্কিত সাধারণ মানুষ

0
852
 
আজকের সোনারগাঁওঃ সোনারগাঁ উপজেলার কাচপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কাচপুর ইউনিয়ন মানবাধিকার কমিশনের সভাপতি ইসরাত জাহান পারুলের উপর সন্ত্রাসীরা হামলা করেছে বলে জানা গেছে । এলাকাবাসী ও পারুলের পরিবারের লোকজন জানায় ,কুতুবপুর এলাকার মাদকব্যাবসায়ী সন্ত্রাসী সোহেলের নেতৃত্বে ৭-৮ জনের একটি সন্ত্রাসী দল হামলা করে। রবিবার সন্ধ্যা ৬ টায় কুতুবপুর কিউট এলাকায় স্টার মাল্টিপারপাস কোল্ডস্টোরেজ এর সামনে সন্ত্রাসী সোহেল ও তার সাঙ্গপাঙ্গরা মিলে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মানবাধিকার নেত্রী ইসরাত জাহান পরুলের উপর হামলা করা হয়। পরবর্তীতে তার বাসায় যাওয়ার পথে কুতুবপুর এলাকার কেভির মাঠের সামনে আবারো দ্বিতীয় দফায় ১৫ থেকে ২০ জনের দল নিয়ে তাকে হত্যার উদ্যেশ্যে  হামলা চালায়।
তারা আরোও জানায়, মিযমিযি এলাকার ইব্রাহীমের সন্তান সোহেল কুতুবপুর এলাকায় দীর্ঘদিন যাবত মাদকের ব্যাবসা করে আসছিল এর প্রতিবাদ করায় সোহেল ও তার সংগীরা মিলে তার উপর হামলা করা হয়।
শেষ খবর পাওয়া পর্যন্ত ইসরাত জাহান পারুল একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে । তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দাখিল করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তার ঘনিষ্ঠ স্বজনরা । এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে । এভাবে একজন জনপ্রতিনিধির উপর হামলায় আতঙ্কিত সাধারণ মানুষ । এলাকাবাসী সোহেলের ভয়ে মুখ খুলতে পারেনা । কেউ কিছু বলতে চাইলে  মাদক দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দিয়ে মিথ্যা মামলায় ফাসানোর ভয় দেখায় প্রতিনিয়ত । এলাকাবাসী সোহেলের অত্যার থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন পাশাপাশি একজন জনপ্রতিনিধির উপর এভাবে হামলা করে যাতে পার পেতে না পারে তাকে যেন বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হয় এমনটাই দাবী বিক্ষিপ্ত এলাকাবাসীর।