সোনারগাঁয়ের পুরান টিপরদি এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত-১০, আহত-২৭

0
867

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরান টিপরদি এলাকায় গতকাল সোমবার দুপুর পৌনে ২টার দিকে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নারী, পুরুষ ও শিশুসহ ঘটনাস্থলেই ১০জন নিহত হয়েছেন। এ সময় বাসে থাকা কমপক্ষে ২৭জন যাত্রী মারাত্মক ভাবে আহত হয়। আহতদের মধ্যে ১৫জনের অবস্থা আশঙ্কজনক। নিহতদের তাৎক্ষনিকভাবে কারও পরিচয় পাওয়া যায়নি। তবে জিয়াছমিন নামে এক নারীর অনন্ত গার্মেন্টসের একটি আইডি কার্ড পাওয়া যায়।
খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. কায়ুম আলী সরদার, সোনারগাঁও থানার পুলিশের অফিসার ইনচার্জ মো. মোরশেদ আলম, ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. বজলুর রশিদের নেতৃত্বে একটি ইউনিট এসে মুমূর্ষু অবস্থায় আহত যাত্রীদের বিভিন্ন হাসপাতালে পাঠায় ও নিহতদের উদ্ধার করে নিয়ে যায় তারা।

পুলিশ জানান, ঢাকা থেকে চট্টগ্রাম গামী এমডি ইয়াসিন নামে একটি যাত্রীবাহী লোকাল পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৪-০৮২৬), চালক নিয়ন্ত্রণ হারিয়ে পুরান টিপরদি এলাকায় দাড়িয়ে থাকা লরির (ঢাকা-মেট্রো-ঢ-৮১-০২৭৯), পিছনে সজোরে ধাক্কা মারে। এ সময় যাত্রীবাহী বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ২শিশু, ২ নারী ও ৪ পুরুষ ঘটনাস্থলেই মারা যায়।
এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, কমপক্ষে ১৫জনের লাশ উদ্ধার করে নিয়ে যেতে দেখতে পান তারা।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম জানান, মুমূর্ষু আহতদের মধ্যে অনেকেই মারা যেতে পারেন।
অন্যদিকে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।