সোনারগাঁতে নৌকার প্রার্থী চাই ।।ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই…কেন্দ্রীয় আওয়ামলীগ নেতা দীপক কুমার

0
2262

নারায়নগঞ্জ -৩ সোনারগাঁ আসনে আওয়ামলীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে কথা হয় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য ও কৃষিবিদ ইন্সটিটিউশনের সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপুর সাথে । তিনি তার মতামত তুলে ধরে বলেন, সোনারগাঁতে নৌকার প্রার্থী চাই,ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই, নৌকার বিজয় চাই।

সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার, মাহফুজুর রহমান কালাম,লন্ডন প্রবাসী আওয়ামীীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম , মোঃ মোশারফ হোসেন,ডাঃ আবুজাফর চৌধুরী বীরু,এ এইচএম মাসুদ দুলাল,আনোয়ারুল কবির,মহাজোটের এমপি লিয়াকত হোসেন খোকা ,উনারা প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে সোনারগাঁ এর আপামর জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। হয়ত কেউ বেশি, আর হয়ত কেউ কম করছেন। সোনারগাঁ বাসীর কাছে সকলের পরিচিতি বা গ্রহণযোগ্যতাও হয়ত একরকম নয়। সেটা আমার মত কর্মীর বিবেচ্য বিষয় নয়।
আমরা শেখ হাসিনার কর্মী, নৌকার লোক। শেখ হাসিনাই সকল পারিপার্শ্বিকতা বিচার করে সিদ্ধান্ত নিবেন।
এবং শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

আমাদের কাজ হবে ঐক্যবদ্ধ থাকা, ও সরকারের ভাল কাজগুলো মানুষের কাছে তুলে ধরা। আওয়ামী লীগের কোন নেতাকর্মীর বিরুদ্ধেই বদনাম না করা। আমার কথা যদি বলি, জন বান্ধব এ মানুষগুলোকে আমি পছন্দ করি অন্তরের অন্ত:স্থল থেকে। উনাদের মাঝ থেকে, সব থেকে যোগ্যতম ব্যক্তিই আগামী দিনের আওয়ামী লীগ বা মহাজোট এর প্রার্থী হিসাবে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। অত্যন্ত বিচক্ষণ, আদর্শিক, সুবিচারক আমার নেত্রী শেখ হাসিনা। প্রার্থী নির্বাচনের দায়িত্ব জননেত্রী শেখ হাসিনার।

আমাদের সোনারগাঁ এর মানুষের ভাগ্য উন্নয়নে সবচেয়ে যোগ্যতম প্রার্থীই, নেত্রী নির্বাচন করবেন বলে আমি মনেপ্রাণে বিশ্বাস করি। আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে দলের সুনাম বৃদ্ধিতে, ভোট বাড়াতে কাজ করতে হবে। নিজেদের মধ্যে বিবাদে না জড়িয়ে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে।
বাংলাদেশের প্রতিটি সেক্টরে বর্তমান সরকারের আমলে যে পরিমাণ উন্নতি করেছে, স্বাধীনতা পরবর্তী তে কোন সরকারই এ পরিমাণ উন্নতি সাধন করতে পারেনি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের চেয়ে শক্তিশালী দল বা জোট একটিও নেই, আমরা ঐক্যবদ্ধ থাকলে নৌকার জয় নিশ্চিত। সোনারগাঁ তে নৌকার প্রার্থী চাই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই। নৌকার বিজয় চাই। আসুন সকলে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করি।
জোরছে বলুন……
নৌকা।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্যঃ লেখাটি দীপক কুমার বনিক দীপু এর মতামত মাত্র