পূর্নাঙ্গ কমিটির মধ্য দিয়ে গতিশীল সাংগঠনিক কার্যক্রম ‍নিয়ে রাজনৈতিক মাঠে যুব শ্রমিকলীগ

0
864

 

গাজী মোবারকঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনারগাঁ যুব শ্রমিকলীগের ৪৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় কচুপাতা রেস্টুরেন্টে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে চুড়ান্ত কমিটি ঘোষণা করা হয়েছে

প্রধান অতিথি যুব শ্রমিকলীগ নারায়নগঞ্জ জেলা সভাপতি ইঞ্জিঃ ওবায়দুল হক আরিফ সোনারগাঁ যুবশ্রমিক লীগের সভাপতি কামাল হোসেন, সহসভাপতি মাঈন উদ্দিন আহম্মেদ টিপু, সাধারন সম্পাদক সোহেল আরমান, যুগ্মসাধারন সম্পাদক চাঁন মিয়া, সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, প্রচার প্রকাশনা সম্পাদক মফিজুল ইসলাম ওদপ্তর সম্পাদক রুবেল মিয়াসহ ৪৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন।নবগঠিত কমিটির উদ্যেশে তিনি বলেন, শ্রমিকরাই দেশের উন্নয়নের চাকা সচল রেখেছে। শ্রমিকের ঘাম ঝরানো সোনারবাংলায় আজ শ্রমিকরাই নিরযাতিত, অবহেলিত। আমরা শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে নিঃস্বার্থভাবে কাজ করে যাব।বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকদের সাথে নিয়ে সরকারের অব্যাহত অগ্রযাত্রাকে সচল রাখতে আগামী নির্বাচনে শ্রমিক বান্ধব আওয়ামীলীগ সরকারকেোবজয়মালা পরিয়েই ঘরে ফিরবো।
জাতীয় শ্রমিকলীগের নারায়নগঞ্জ জেলা যুগ্মসাধারন সম্পাদক নুরনবী বলেন, শ্রমিকদের উপর কোনোরকম অত্যাচার নিরযাতন আমরা মেনে নেবো না।কারখানা মালিকদের উদ্যেশে বলেন, শ্রমিক না হলে আপনারা শিল্পপতি হতে পারতেন না তাই শ্রমিকদের ন্যায্য পাওনা মিটিয়ে দিন। শ্রমিকের ঘামের সাথে যদি বিশ্বাস ঘাতকতা করেন তবে আল্লহ অাপনাদের ক্ষমা করবে না।
জেলা ত্রান পুনর্বাসন সম্পাদক সৈয়দ শামীম বলেন এদেশের ৮০ শতাংশ মানুষ শ্রমজীবি। আমরা শ্রমিকদের সুখেদুখে পাশে থাকবো।শ্রমিকদের অধিকাংশই অশিক্ষিত। কিন্তু তারা দেশের সাথে বেইমানি করে। দেশ গড়ার কাজে নিয়োজিত থাকে। তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছেনবাংলার মাটি থেকে দুর্নীতি উৎখাত করতে হবে। দুর্নীতি আমার বাংলার কৃষক করে না। দুর্নীতি আমর বাংলার শ্রমিক করে না। দুর্নীতি করে আমাদের শিক্ষিত সমাজ। সময় কমিটির সকল সদস্য শ্রমিকদের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন

নবগঠিত কমিটির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ, জেলা ছাত্রলীগ সহসভাপতি সেলিম আওয়ামীলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সোনারগাঁ উপজেলা যুবশ্রমিকলীগের সাধারন সম্পাদক সোহেল আরমান