সাবেক এমপিদের মতো লুটেপুটে খেতে আসিনি জনগনের সেবা কারতে এসেছি…এমপি খোকা

0
630

মো:আক্তার হোসেন:- সোনারগাঁ উপজেলার সম্ভুপুরা ইউনিয়নে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে জনসভায়  ইউনিয়ন এবং ওয়ার্ডের কার্যকারি কমিটি ঘোষনা দেন গরিবের বন্ধু লিয়াকত হোসেন খোকা।
শনিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -০৩ (সোনারগাঁ) আসনের সাংসদ গরিবের বন্ধু লিয়াকত হোসেন খোকা।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব আব্দুর রউফ,চেয়ারম্যান সম্ভুপুরা ইউপি, ও অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ্ব মনির হোসেন তোতা।
জনসভায় জনতার দাবি বন্দরের সাবদী টু সোনারগাঁয়ে সম্ভুপুরা যোগাযোগের জন্য একটি সেতুর, তারা যানান সোনারগাঁ এখন প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলার একটি রুপকার কিন্তু এ সেতুর জন্য শুদুমাত্র সম্ভুপুরাই পিছিয়ে রয়েছে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি সাবেক এমপিদের মতো লুটেপুটে খেতে আসিনাই, আমি জনগনের সেবা কারতে এসেছি। সেতুর জন্য কাজ চালিয়ে জাচ্ছি। আগামি কয়েক মাসের মধ্যে এই সেতুর কাজ শুরু হবে ইনসেআলøাহ্ এবং সে নিজেই এই ইউনিয়নের কমিটি ঘোষনা দেন।
সম্ভুপুরা ইউনিয়রেন সভাপতির পদপান আলহাজ্ব আব্দুর রউফ,চেয়ারম্যান সম্ভুপুরা ইউপি, ১ নং সহ-সভাপতি মো: মো¯Íাফিজুর রহমান কবির ,২নং সহ-সভাপতিডা. জামান,৩নং সহ-সভাপতি গাজি আ:ছালেক,৪নং সহ-সভাপতি তোফাজ্জল হোসেন,৫নং সহ-সভাপতি হাজ্বী হাফিজউলøাহ, সাধারন সম্পাদক আলহ্জ্ব মো মনির হোসেন তোতা,মো: শাহালম মো: আ: রহিম,মো: সাজেদ আলী, ৩ জন সহ-সাধারন সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সিদ্দিক মাষ্টার, সহ-সাংগঠনিক সম্পাদকধাজিজ মাষ্টার,কোষাদÿ কবির হোসেন,সাহিত্য ও সাংস্কৃকি সম্পাদক রুহুল আমিন,সমাজ কল্যান সম্পাদক আ:হালিম,ক্রীয়া বিষয়ক সম্পাদক কামাল হোসেন,পরিবার পরিকল্পনাবিষয়ক সম্পাদক মো: মনির হোসেন, প্রচার সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, সফতর সম্পাদক আ: সালাম সরকার,মহিলা বিষয়ক সম্পাদক মোসা: শারমিন, সদস্য মো: বাবুল হোসেন,মো: নূরউদ্দিন,মো: মোতালিব,মো: ইব্রাহিম প্রমুখ।