আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

0
692

রুবেল খাঁন ঃ ঐতিহাসিক সোনারগাঁকে প্রকৃত শিক্ষায় আলোকিত করা ও মানসম্মত শিক্ষা প্রসারের লক্ষে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অগ্রযাত্রায় বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দিয়েছেন বিদ্যালয় কতৃপক্ষ। এ উপলক্ষে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাড়িমজলিশ এলাকায় প্রতিষ্ঠানের নিজস্ব ক্যাম্পাসে বসেছিলো হাজার হাজার শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মিলন মেলা।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী শামীম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি নারায়নগঞ্জ জেলা শিক্ষা অফিসের উপ-পরিদর্শক হাসিবুল হাসান সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ব্যবসায়িক মনমানসিকতা পরিহার করে আধুনিক ধারায় পাঠদানের মাধ্যমে এই স্কুল বাংলাদেশের মডেল স্কুল হিসেবে প্রতিষ্ঠিত হবে, এই প্রত্যাশা করছি।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, বিশিষ্ট ব্যবসায়ী ফখরুদ্দিন আহমেদ খোকন, হাজী শফিউদ্দিন, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, সাংবাদিক ফরিদ হোসেন, গাজী মোবারক ও রুবেল খান।
উক্ত স্কুলের প্রতিষ্ঠিতা মিজানুর রহমান খাঁন এবং রোকেয়া আহম্মেদ তাদের সৌজন্য বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে আমরা প্রমান করবো শিক্ষা নয় সুশিক্ষাই জাতির মেরুদন্ড ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাইফ হাসান এর উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সবাইকে নাচে গানে মাতিয়ে তোলেন অতিথি শিল্পী মনির প্রবাসী, মৌ ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

উত্তর দিন