সোনারগাঁয়ে গান গেয়ে মঞ্চ মাতালেন সাংবাদিক তুষার ও ইন্সপেক্টর আঃ জাব্বার

0
602

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য একাধিক পুরষ্কার পাওয়া যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আল আমিন তুষার পিছিয়ে নেই সঙ্গীতেও। বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পী হিসাবে গান পরিবেশন করে দর্শক শ্রোতাদের মন জয় করে আসছেন তিনি।সোনারগাঁয়ে একটি গানের অনুষ্ঠানে মঞ্চ মাতালেন সাংবাদিক তুষার ও সোনারগাঁ থানার ইন্সপেক্টার আঃ জাব্বার।

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুস ছাত্তার প্রধানের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানের লাইভ কনসার্টে অন্যান্য পেশাদার সঙ্গীত শিল্পীদের সাথে পাল্লা দিয়ে সমান তালে গান গেয়ে মঞ্চ মাতান এই গুনী সাংবাদিক শিল্পী আল আমিন তুষার।

অন্যদিকে সোনারগাঁ থানার ইন্সপেক্টার আঃ জাব্বার বেশ কয়েকটি জনপ্রিয় ফোক গান গেয়ে দর্শক শ্রোতাদের মন জয় করে নগদ অর্থ পুরষ্কারও পান। গত বৃহস্পতিবার রাতে ১৫ মার্চ সন্ধ্যার পর মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক রুটে অবস্থিত সোনারগাঁও বিশ^বিদ্যালয়ের পশ্চিম পাশে খুলিয়াপাড়া (দমদমা) বালুর মাঠে ওই লাইভ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

লাইভ কনসার্টে গান গেয়ে মাতিয়েছেন নারায়ণগঞ্জের বিশিষ্ট কন্ঠশিল্পী জেমস্ রাজীব, ববি রাজবংশি ও এসএম তুষারসহ অন্যান্য কন্ঠ শিল্পীরা। সোনারগাঁও থেকে ঢাকা গুলিস্তান রুটে চলাচলরত দোয়েল লিমিটেড বাস সার্ভিসের চেয়ারম্যান আবদুস ছাত্তার প্রধানের দ্বিতীয় ছেলে সাজ্জাদ প্রধানের সুন্নতে খাৎনা অনুষ্ঠান উপলক্ষে এ লাইভ কনসার্ট অনুষ্ঠিত হয়েছিল।