মোগরাপাড়া এইচ.জি.জি.এস. স্মৃতি বিদ্যায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0
959

ব্যপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ মোগরাপাড়া এইচ.জি.জি.এস. স্মৃতি বিদ্যায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৮ পালিত হয়। এ উপলক্ষে বিদ্যালয়ের মাঠে সাজ সজ্জিত মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠান মঞ্চে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা যদি নিজে একটা ভাল কাজ করো, সেটা নিজের জন্য করা হলো, পরিবারের জন্য করা হলো, দেশের জন্য করা হলো।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জাতীয় দিবস গুলো সস্পর্কে জানো এবং পালন কর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ মনির হোসেন, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাতি শাখার সহকারী প্রধান শিক্ষক ওয়ালী উল্লাহ। এ সময় আমন্ত্রিত অতিথি বৃন্দের মাধ্যমে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন, দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম।