৬২ হাজার ইয়াবা সহ আটক ২

0
703

 

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন প্রকার মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

গত ২৭ মার্চ ২০১৮ তারিখ ১৯৪৫ ঘটিকা হতে ২২১৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র এএসপি শেখ বিল্লাল হোসেন এর নেতৃত্বে ঢাকা-চট্রগাম মহাসড়কে মু›িসগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বালুয়াকান্দির মেসার্স মুন ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ফাহিম কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান হতে ৬২০০০ ইয়াবা উদ্ধার করে। এ সময় উক্ত ইয়াবা চালানের সাথে সম্পৃক্ত, মাদক ব্যবসায়ী ও বর্ণিত গাড়ির চালক মোঃ হাসানুল ইসলাম@হাসান@বিল্লাল (২৭), থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা এবং মোঃ জয়নাল আবেদীন@ছোটন(১৯), থানা-আলী কদম, জেলা-বান্দরবানদ্বয়কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, তারা একে অপরের সহযোগী, মাদক চালানকারী এবং মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কাভার্ড ভ্যান ব্যবহার করে কক্সবাজারের টেকনাফ ও চকরিয়া হতে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ ও বিক্রয় করে আসছে। এই চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মু›িসগঞ্জ জেলার গজারিয়া থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।