সোনারগাঁয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উপলক্ষে মানববন্ধন, র‌্যালি ও সমাপনী অনুষ্ঠান

0
350

 

“বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি” প্রতিপাদ্যকে সামনে রেখে সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে রবিবার সকালে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।
পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ হাছান আলী সরকার, এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীনুর ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) বি.এম রুহুল আমিন রিমন, উপজেলা কৃষি অফিসার আশেক পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম। এছাড়াও উপজেলা বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় প্রতিনিধি প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, সকলকে নৈতিকতা, মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত হতে হবে এবং অতিলোভ লালসা পরিহার করলেই দুর্নীতি প্রতিরোধ সম্ভব। সভাপতি বলেন যে, গণ সচেতনাতাবৃদ্ধি পেলেই দুর্নীতি প্রতিরোধ করা যাবে। তাই সকলকে সোজা সরল পথ অবলম্বন করা চাই।