বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে

0
479

আড়াইহাজার সংবাদদাতা-বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ নারায়ণগঞ্জের আড়াইহাজারের হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার ধর্ষিতা বাদী হয়ে থানায় ধর্ষণের এ মামলাটি দায়ের করেন। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত ধর্ষককে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সে স্থানীয় নারান্দী এলাকার হাছেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এক মাস ধরে স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে ছাত্রলীগ সভাপতি আনোয়ারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্ক ঘটায় সে। সর্বশেষ শুক্রবার বিকালে আনোয়ারের বাড়িতে ওই নারীকে তার মোবাইলে ডেকে পাঠান। তার বাড়িতেই একটি কক্ষে আটকে রেখে তাকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে বিয়ে চাপ দিলে তাকে বেধড়ক করা হয়। রাত ১টার দিকে তাকে ছেড়ে দিলে সে বাড়িতে গিয়ে সবাইকে বিষয়টি অবহিত করেন। এবিষয়ে স্থানীয় পর্যায়ে কোনো বিচার না পেয়ে রোববার সকালে ধর্ষিতা নিজে বাদী হয়ে আনোয়ারকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দেন।

এদিকে থানা ছাত্রলীগের সভাপতি বলেন, বিভিন্ন সময় সংগঠনের ভাবমূর্তি ক্ষুণœ করায় আনোয়ারকে ছয় মাস আগেই থেকে বহিস্কার করা হয়েছে। তার ব্যাক্তিগত অপরাধের দায় ছাত্রলীগ নিবে না।

এ ব্যাপারে জানতে আনোয়ারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে তার মোবাইলটি বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অভিযোগের সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, অভিযুক্ত ব্যাক্তি হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বলে জানা গেছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।