মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মদিনা টাওয়ারে নেসলে ও ইউনিলিভার পরিবেশকের ৮৫লাখ টাকা লুট

0
490

আজকের সোনারগাঁওঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন অবস্থিত মদিনা টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত নেসলে বাংলাদেশ ও ইউনিলিভার বাংলাদেশ নামের পরিবেশকের দুটি ষ্টোর রুম এবং কার্যালয়ে

তিন নিরাপত্তা কর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটায় । খবর পেয়ে সকালে সংবাদ কর্মীরা ঘটনাস্থলে গেলে তাদের তথ্য দিতে চায়নি লিভার বাংলাদেশ পরিবেশকের কর্তা ব্যাক্তিরা । পরে খোজ নিয়ে জানা গেছে

ডাকাতদল নেসলে ও ইউনিলিভার বাংলাদেশ পরিবেশক কার্যালয়ের লকার ভেঙ্গে নগদ ৮৫লাখ টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রোবববার গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।
এ ব্যাপারে মার্কেটের নিরাপত্তা কর্মী মো. আক্কাস আলী (৬০), আব্দুল হামিদ (৫৫) ও শফিকুল ইসলাম (৩৫) নামে তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ইউনিলিভার বাংলাদেশের পরিবেশকের মালিক মহসিনউজ্জামান জানান, গত রোবববার গভীর রাতে একদল ডাকাত মদিনা টাওয়ার মার্কেটের পিছন পশ্চিম দিক দিয়ে মই দিয়ে উপরে উঠে।

এ সময় ডাকাতদল মার্কেটের ছাদ থেকে সিড়ি দিয়ে মার্কেটের ভেতরে ঢুকার সময় নিরাপত্তা কর্মীরা তাদের বাধা দিলে, অস্ত্রেও মুখে তিন নিরাপত্তা কর্মীকে জিম্মি করে হাত পা বেধে রাখে। পরে ইউনিলিভার বাংলাদেশ পরিবেশক কার্যালয়ের গেটের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে লকার ভেঙ্গে নগদ ৭৭লাখ টাকা ও পাশ্ববর্তী নেসলে বাংলাদেশ পরিবেশক কার্যালয়ের গেটের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে লকার ভেঙ্গে নগদ সাড়ে ৮লাখ টাকাসহ মোট ৮৫লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।