আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাকের প্রতিশ্রুতিতে নৌকার পালে হাওয়া লেগেছে সোনারগাঁয়ে

0
1015

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁও আসনে নৌকার মনোনয়নের জন্য প্রতিশ্রুতি দিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, এমপি। তিনি বলেন, আমি সোনারগাঁওয়ে এসে দেখে গেলাম নৌকার গণজোয়ার। সেই গণজোয়ারের কথা আমার নেত্রী শেখ হাসিনার কাছে বলবো যেন এখানে যোগ্য নেতাকে নৌকার প্রতিক দেয়া হয়। তিনি আরো বলেন, ক্ষমতায় থেকে খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দূর্নীতি করেছে বলেই তাদের সাজা হয়েছে। এছাড়া তারেক রহমান বাংলাদেশের নাগরিকত্ব ছেড়ে লন্ডনের নাগরিকত্ব পাওয়ার জন্য সেখানে মিল ইন্ডাষ্ট্রিজ গড়ে তুলেছেন। তিনি সেখানে নাগরিকত্ব নিয়ে প্রতিষ্ঠিত হতে যাচ্ছেন।
রোববার বিকালে সোনারগাঁও উপজেলার জেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ অভিযান ২০১৮ উদ্ধোধন উপলক্ষে আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি সরকার ক্ষমতায় আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িঘর লুটপাট করেছে, অনেক নেতাকর্মীর হাত-পা কেটে ফেলেছে। শেখ হাসিনাকে হত্যার জন্য গ্রেনেট হামলা চালিয়েছে। আমরা সেই দিনের কথা ভূলি নাই। সেই দিনের স্মৃতির কথা মনে করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই স্বপ্ন নিয়ে বাংলাদেশকে নিম্ম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। খাদ্যে সয়ং সম্পূর্নতা অর্জন করেছে। বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে।
সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম
সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াত আইভি, সোনারগাঁও আসনের সাবেক সাংসদ আবদুল্লহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল, যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর বিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ প্রমূখ। সভা শেষে নেতা কর্মীদের চোখে মুখে হাসির প্রতিচ্ছবি দেখে নৌকা প্রত্যাশীরা ভাবতেই পারে সোনারগাঁয়ে নৌকার পালে হাওয়া লেগেছে ।