নতুন ভোটারদেরকে নৌকার পক্ষে উদ্বুদ্ধকরতে মাহফুজুর রহমান কালাম এর গনসংযোগ ॥ স্থানীয়দের ব্যাপক সাড়া

0
1224

আগামী সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম গতকাল বৃহস্পতিবার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া, উলুকান্দী ও আনন্দবাজারসহ বিভিন্ন গ্রামে এবং বারদী ইউনিয়নের বারদী বাজার ও নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী বাজারে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশ অনুযায়ী সোনারগাঁ উপজেলার নতুন ভোটারদেরকে নৌকার পক্ষে উদ্বুদ্ধকরণের অংশ হিসাবে এই গনসংযোগ করেন তিনি।
জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ এখন অতিদ্রুত গতিতে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত হচ্ছে। মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের মধ্যদিয়ে আমরা আরো একধাপ এগিয়ে গেলাম। নতুন ভোটারদের উদ্দেশ্যে মাহফুজুর রহমান কালাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সুন্দর সোনার বাংলা গড়ার লক্ষ্যে এদেশকে স্বাধীন করেছেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করছেন। শান্তির অগ্রদূত হিসেবে কাজ করায় বিশ্ব মিডিয়া তাকে মাদার অব হিউম্যানিটি উপাধীতে ভূষিত করেছে। তিনি বিশে^র অন্যতম সেরা প্রধানমন্ত্রী। তাই বাংলাদেশের এই উন্নয়ণের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে। কেননা স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতসহ তাদের সমমনা দলগুলোর বিজয় হলে তারা এদেশের সম্পদ লুটপুটে খাবে। দেশের উন্নয়ণে বিঘ্ন ঘটাতে তারা দূর্নীতির পাশাপাশি খুন, গুম ও অগ্নিসন্ত্রাসের মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করবে।

এ সময় সাথে ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবি পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাজী শাহাবুদ্দিন সাবু, বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল বাসেত মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, মজিবুর রহমান মেম্বার, আবুল মেম্বার, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল, যুগ্ম সম্পাদক গাজী রিপন, আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা, সামসুজ্জামান সামসু, মোহাম্মদ আলী, মোবারক সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহমুদুল হাসান দুলাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম, ছাত্রলীগ নেতা বিজয়, বিপুসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত রোববার বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জক এমপি ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সোনারগাঁ উপজেলায় আওয়ামীলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে নতুন ভোটারদেরকে নৌকার পক্ষে উদ্বুদ্ধকরণের জন্য উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছিলেন। সেই নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আগামী সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম বৃহস্পতিবার বৈদ্যেরবাজার ও বারদী ইউনিয়নে নতুন ভোটারদের কাছে নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা করেন। ধারাবাহিকভাবে প্রতিটি ইউনিয়নে তিনি এরুপ গণসংযোগ ও পথসভা করবেন বলে জানা গেছে।