ট্যুরিস্ট পুলিশের ডিআইজি সোহরাব হোসেনের জানাযা অনুষ্ঠিত

0
332

 ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মরহুম মোঃ সোহরাব হোসেন, এনডিসি এর জানাযা আজ শনিবার বাদ আসর রাজারবাগ পুলিশ লাইনস্রে এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

জানাযায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার), বাংলাদেশ ব্যাংকের গভর্ণর, সরকারের সচিববৃন্দ, সাবেক আইজিপিগণ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব, অফিসার্স ক্লাব ঢাকার সাধারণ সম্পাদক, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ, পুলিশ সদস্যগণ এবং মরহুমের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

জানাযা শেষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পক্ষে অতিরিক্ত সচিব (পুলিশ), বাংলাদেশ পুলিশের পক্ষে আইজিপি এবং ডিএমপি, ট্যুরিস্ট পুলিশ ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কর্মকর্তাগণ মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে ফিউনারেল গার্ড অব অনার প্রদান করে। এ সময় বিউগলে করুণ সুর বাজানো হয়।

মরদেহ বারডেম হাসাপাতালের মরচ্যুয়ারিতে রাখা হয়েছে। মরহুমের একমাত্র পুত্র ও এক কন্যা বিদেশ থেকে আসার পর আগামী ১৪ মে লালমনিরহাটে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।