বাংলাদেশ ট্রাক ও কভারভ্যান ড্রাইভার্স ইউনিয়ণের বস্তল মোড় (এশিয়ান হাইওয়ে) শাখা কমিটির পরিচিতি ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

0
455

এম ডি অনিক ঃ ঢাকা জয়দেবপুর এশিয়ান হাইওয়ে মহাসড়কের নারয়ণগঞ্জ জেলাধিন সোনারগাঁও উপজেলার বস্তল মোড় এলাকায় চলাচলরত পরিবহণ শ্রমিকদের সার্বিক কল্যাণে বাংলাদেশ ট্রাক ও কভারভ্যান ড্রাইভার্স ইউনিয়ণের বস্তল মোড় (এশিয়ান হাইওয়ে) শাখার (রেজিষ্ট্রেশন নাম্বার-বি-৬২৩) নব গঠিত কমিটির সদস্যদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকাল ১১ টায় উপজেলার সাদিপুর ইফনিয়ণস্থ কনফিডেন্স গ্রুপের ২নং গেইট এলাকায় নবগঠিত কমিটির সকল সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় কমিটির সহ-সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুন নূর সকলের উপস্থিতিতে কমিটির সকল সদস্যদের নাম ঘোষনা করেন এবং সকলের সাথে পরিচয় করিয়ে দেন। উক্ত পরিচিতি ও মতবিনিময় সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ ট্রাক ও কভারভ্যান ড্রাইভার্স ইউনিয়ণের বস্তল মোড় (এশিয়ান হাইওয়ে) শাখা কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ট্রাক ও কভারভ্যান ড্রাইভার্স ইউনিয়ণের বস্তল মোড় (এশিয়ান হাইওয়ে) শাখা কমিটির মাধ্যমে আমরা দূস্থ্য ও অসহায় ড্রাইভারদের আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করবো,অনেক গরীব পরিবহণ শ্রমীক আছে যারা অর্থের অভাবে তাদের বাচ্চাঁদের লেখাপড়া করাতে পারেন না এবং টাকার অভাবে মেয়ের বিয়ে দিতে পারেন না,তাদের আমরা আর্থিক ভাবে সাহায্য করবো,তাছাড়া এই সংগঠনের মাধ্যমে সমাজের বেকার যুবকদেও কর্মসংস্থানের ব্যবস্থা করবো।
উক্ত পরিচিতি সভায় আরোও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জুলহাস প্রধান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আল আমিন,সাংগঠনিক সম্পাদক মোঃ গোলজার হোসেন,সাংবাদিক জাকির হোসেন জন্টু,জহিরুল আলম আবু সহ অন্যান্য সদস্যরা বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। নব গঠিত কমিটির সকল সদস্যদের পরিচয় ও আলোচনা শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করে অনুষ্টানের পরিসমাপ্তি করেন বাংলাদেশ ট্রাক ও কভারভ্যান ড্রাইভার্স ইউনিয়ণের বস্তল মোড় (এশিয়ান হাইওয়ে) শাখা কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব।