এরশাদের নয় বছরের দেশসেবার ধারাবাহিকতা থাকায় দেশে ছিল স্বর্ণযুগ…. প্রতিমন্ত্রী রাঙ্গাঁ

0
264

এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নয় বছরের দেশসেবার ধারাবাহিকতা থাকায় দেশে ছিল স্বর্ণযুগ। একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ সেবার সফল ধারাবাহিকতার কারণে বাংলাদেশ আজ বিশ্ব উন্নয়নের মহাসড়কে। প্রতিমন্ত্রী  প্রায় ৩২ কোটি টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে সমবায় ব্যাংকের অর্থায়নে ৯৫% সম্পন্ন বিএসবিএল কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
এসময় তার সাথে ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সমবায় অধিদপ্তরের নিবন্ধক মোঃ আহসান কবীর, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ও নির্মাতা প্রতিষ্ঠানের পক্ষে মোঃ শাহজাহান।

প্রতিমন্ত্রী বলেন, দেশের সমবায়ীদের একমাত্র আর্থিক প্রতিষ্ঠান সমবায় ব্যাংক সমবায়ীদের জীবন মানোন্নয়নে রুপকল্প-২০২১ এর আলোকে বিশেষ আয় বর্ধক কর্মসূচি বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃষক বান্ধব সরকার পাঁচ হাজার টাকা পর্যন্ত সমবায়ী কৃষকদের ঋণের সুদের ওপর ভর্তুকির অর্থ প্রদান করেছে। এতে করে সমবায়ীদের দীর্ঘদিনের দাবী পূরণ হয়েছে। ভবনটির নির্মাণকাজে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, ২০১৮ সালের আগস্ট মাসের পূবেই প্রকল্পটি শেষ হবে। ভবনটি নির্মিত হলে নারায়ণগঞ্জের সমবায়ীদের আর্থ-সামাজিক অবস্থার ইতিবাচক পরিবর্তন ঘটবে। এর আগে প্রতিমন্ত্রী নির্মাণাধীন দশতলা ভবনটির বিভিন্ন ফ্লোর ঘুরে ঘুরে দেখেন।