৩০০ আসনে প্রস্তুতি জাপার

0
226

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে জাপা ৩০০ আসনের জন্য প্রস্তুতি নিয়েছে। তবে রাজনৈতিক প্রেক্ষাপট ও জাতির স্বার্থে মেরুকরণ ভিন্ন হতে পারে, সেজন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। জাতীয় পার্টি সবসময় নির্বাচন করেছে। আজও প্রস্তত রয়েছে। যারা সংসদে আছে সবার সমন্বয়ে নির্বাচনকালীর সরকার গঠন করতে হবে। নির্বাচনের জন্য অনুকূল পরিবেশ সৃষ্টি করতে হবে। শনিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জাপা ও তাদের নেতৃত্বাধীন সম্মিলিত জোটের মহাসমাবেশে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন। আমার এই শেষ জীবন দেশ ও জাতির জন্য উৎসর্গ করলাম।
সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমি এদেশের সব থেকে বায়োজেষ্ঠ রাজনীতিবিদ। আমি ৯০ সালে ক্ষমতা ছেড়ে দেয়ার পরে যেসব নির্যাতন সহ্য করেছি এদেশের আর কোন রাজনীতিবিদ তার শিকার হননি। সবসময় শঙ্কায় থাকি কখন জেলে যাবো। ঠিকভাবে ঘুমাতেও পারি না।

আগামী নির্বাচন নিয়ে আশঙ্কা প্রকাশ করে এরশাদ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে কিনা তা নিয়ে মানুষ শংসয়ে আছে। একদল সাত দফা দাবি দিয়েছে, বর্তমান সংবিধান অনুযায়ী সাত দফা দাবি মেনে নেয়া সম্ভব না। সবকিছু মিলিয়ে আগামী দিনগুলো স্বচ্ছ মনে হচ্ছে না। আমি চাই সুষ্ঠু নির্বাচন এবং সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা চাই। জাতীয় পার্টি সবসময় নির্বাচনের জন্য প্রস্তুত আছে।

উত্তর দিন